রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফর্সা ছেলের সঙ্গে বিয়ে দিতে মেয়ের গর্ভপাত ইসরায়েলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান বন্যা বিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি আজ থেকে মক্কায় প্রবেশে কঠোর বিধি-নিষেধ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কান্ডারী : স্থানীয় সরকার মন্ত্রী ফিলিস্তিনের ৫০ শিক্ষার্থীকে স্কলারশিপ দেবে আইআইইউসি, চট্টগ্রাম টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্ অর্থমন্ত্রী আইডিবির সভায় অংশগ্রহণ ও সৌদি প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষিতে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ পররাষ্ট্রমন্ত্রীর আমি দৈনিক ১৬ ঘণ্টা পরিশ্রম করি : খলিলুর রহমান সিরাজী

সাজেকে নিহত ৯ জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর

সিএনআই নিউজ টুয়েন্টিফোর
  • আপডেট সময় : 3:39 pm, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে দুর্ঘটনায় নিহত ৯ জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে নিহতদের স্বজনদের কাছে এসব লাশ হস্তান্তর করে পুলিশ।
এর আগে বুধবার সন্ধ্যার দিকে গাজীপুর থেকে সাজেকের উদয়পুরে যাওয়ার পথে সাজেক-উদয়পুর সীমান্ত সড়কের ‘৯০ ডিগ্রি’ নামক এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
এ সময় ড্রাম ট্রাকটি গভীর খাদে পড়ে ৯ জন নিহত হন। এদের মধ্যে ঘটনাস্থলেই প্রাণ গেছে ৫ জনের।
নিহতরা হলেন- কক্সবাজারের রামুর আবদুস শুক্কুরের ছেলে জসিম উদ্দীন (২৮), ময়মনসিংহ ঈশ্বরগঞ্জের রিয়াসত আলীর ছেলে এরশাদুল (৩২), কিশোরগঞ্জের আবদুল মোহন (১৬), একই এলাকার বাবু (২০), গাজীপুর কাপাসিয়ার অলি উল্লাহ (৩৫), একই এলাকার সাগর (২২), ময়মনসিংহ ঈশ্বরগঞ্জের জিরোধরপুর থানার শহীদুল্লাহর ছেলে শাহ আলম (২৮), ময়মনসিংহ গৌরিপুর ময়লাকান্দা থানার আবদুল জব্বারের ছেলে তপু হাসান (১৭) ও ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ শ্রীপুরের হেলাল উদ্দিনের ছেলে নয়ন (২৯)।
সাজেক থানার সার্কেল অফিসার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী বলেন, ওই শ্রমিকরা নির্মাণ কাজের উদ্দেশে গাজীপুর থেকে খাগড়াছড়ির দীঘিনালা হয়ে সাজেক সীমান্ত সড়কের উদয়পুর যাচ্ছিলেন। একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের অধীনে একটি ব্রিজের কাজ করার কথা ছিল তাদের। দুর্ঘটনায় কবলিত ট্রাকে চালকসহ ১৭ জন শ্রমিক ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com