শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

সিরাজগঞ্জে হেনরী ভূবন বৃদ্ধাশ্রমের শুভ উদ্বোধন করলেন দিপু মনি এমপি

টি এম কামাল :
  • আপডেট সময় : 5:55 pm, শনিবার, ৪ মে, ২০২৪

বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রী ডা. দিপু মনি, (এমপি) বলেছেন বৃদ্ধ বাবা মায়ের জন্য সম্মানজনক যত্নশীল পরিবেশ জরুরি, জীবনের টানাপোড়েন, সংকট, অর্থনৈতিক ব্যস্ততা নানা কারণে বাবা মায়ের প্রতি প্রয়োজনীয় যত্ন সম্ভব হয় না, বৃদ্ধাশ্রমে পাঠিয়ে দিয়ে দূরে সরিয়ে দেয়া যেনো না হয়, বরং তাদের জন্য যে পরিবেশ প্রয়োজন শরীর স্বাস্থ্য দেখাশোনা, চিকিৎসা, নিয়োমিত এক্সারসাইজ, মন সুন্দর থাকার জন্য তার যে সঙ্গ প্রয়োজন, আরো দীর্ঘদিন যেনো সুস্থভাবে বাঁচিয়ে রাখতে বাবা মাকে বৃদ্ধাশ্রমে রাখা যায়, কিন্তু সেটা যেনো দূরে সরিয়ে দেয়া না হয়, তার আধুনিক সুযোগ-সুবিধা নিশ্চিত করা প্রয়োজন।
গত শুক্রবার (৩ মে) সন্ধায় সিরাজগঞ্জের সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের গজারিয়া গ্ৰামে বৃদ্ধাশ্রম “হেনরী ভূবন” শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-১ আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার প্রমূখ।
স্বাগত বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -২ আসনের সংসদ সদস্য এবং হেনরী ভূবনের প্রতিষ্ঠাতা ড. জান্নাত আরা হেনরী এমপি, আরো বক্তব্য রাখেন, হেনরী ভূবনের ব্যবস্থাপনা পরিচালক ও সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান শামীম তালুকদার লাবু প্রমূখ। এ সময় দলীয় নেতাকর্মীরা এবং স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com