শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম :
অর্থমন্ত্রী আইডিবির সভায় অংশগ্রহণ ও সৌদি প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষিতে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ পররাষ্ট্রমন্ত্রীর আমি দৈনিক ১৬ ঘণ্টা পরিশ্রম করি : খলিলুর রহমান সিরাজী সিরাজগঞ্জে হেনরী ভূবন বৃদ্ধাশ্রমের শুভ উদ্বোধন করলেন দিপু মনি এমপি সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে শ্রমিকের মৃত্যু চলন্ত মোটরসাইকেলে টিকটক ভিডিও, দুর্ঘটনায় আহত ৩ কিশোর কাজিপুর উপজেলা পরিষদের নির্বাচনের মাঠে রঙিন পোস্টার পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার ভারতের, দেশে কমতে পারে দাম আরও ৩৬ বিজিপির বাংলাদেশে প্রবেশ সংঘর্ষের পর ট্রাক-সিএনজি খালে, ৩ জনের লাশ উদ্ধার

ড্যানিশ নীটওয়্যার চালু ও শ্রমিক নির্যাতন বন্ধের দাবিতে শ্রম ভবন ঘেরাও

সিএনআই নিউজ টুয়েন্টিফোর
  • আপডেট সময় : 4:57 pm, বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

গাজীপুরের কাশিমপুরের বন্ধ ঘোষিত ড্যানিশ নীটওয়্যার কারখানা চালু ও শ্রমিকদের উপর হুমকি-ধামকি বন্ধের দাবিতে শ্রম ভবন ঘেরাও কর্মসূচি পালন করেছে শ্রমিক-কর্মচারীরা। বাংলাদেশ গার্মেন্ট ও সোয়েটার্স শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র আয়োজিত কর্মসূচি থেকে দাবি আদায় না হওয়া পর্যন্ত লাগাতার ঘেরাও আন্দোলন অব্যাহত রাখার ঘোষণাও দিয়েছেন নেতৃবৃন্দরা।
আজ বুধবার (২৪ এপ্রিল) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক-কর্মচারীরা সমবেত হয়। সেখানে শ্রমিকনেতা সোহেল রানার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজী রুহুল আমিন, শ্রমিকনেতা জালাল হাওলাদার প্রমুখ।
সমাবেশ শেষে একটি লাল পতাকা মিছিল বের হয়। মিছিলটি রাঝধানীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শ্রম ভবন ঘেরাও করে।
এ সময় নেতৃবৃন্দ বলেন, বেআইনিভাবে কারখানা বন্ধ করে শ্রমিকদের উপর নির্যাতন করা হচ্ছে। শ্রমিকরা বাধ্য হয়েই আন্দোলনে নেমেছে।
অবিলম্বে দাবি না মানলে প্রয়োজনে এই আন্দোলনের সাথে অপর শ্রমিকদের যুক্ত করা হবে। এতে উৎপাদন ও অর্থনীতির ক্ষতি, এমনকি দেশের ভাবমূর্তি নষ্ট হলে তার দায়-দায়িত্ব মালিক পক্ষকেই বহন করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com