শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

প্রেমে প্রত্যাখিত হয়ে যুবককে অ্যাসিড নিক্ষেপ গৃহবধূর

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 4:24 pm, রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

bdp_asidঅনলাইন ডেস্ক সিএনআই নিউজ : এবার গৃহবধূর অ্যাসিড হামলার শিকার হলো এক যুবক। সেই যুবকের নাম রাজেশ সরকার। রাজেশের এক বন্ধুর সামনেই এই ঘটনা ঘটে। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়ির কাজিপাড়ায় ঘটেছে এই ঘটনা।

জানা গেছে, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে লক্ষ্য করে অ্যাসিড নিক্ষেপ করে প্রতিবেশী গৃহবধূ সুস্মিতা বিশ্বাস। আহত অবস্থায় রাজেশকে জলপাইগুড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় ধুপগুড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রাজেশ জানায়, সুস্মিতা বিশ্বাস তাকে প্রেমের প্রস্তাব দিয়েছিল। বিয়েও করতে বলেছিল। কিন্তু সুস্মিতা বিবাহিত। সেকারণে প্রস্তাব নাকচ করে দেন তিনি। এই নিয়ে তার উপর ক্ষুব্ধ ছিল সুস্মিতা। শুক্রবার তার পথ আটকায় সুস্মিতা। কিছু বুঝে ওঠার আগেই তাকে লক্ষ্য করে অ্যাসিড নিক্ষেপ সে।

পুলিশ সূত্র জানায়, সুস্মিতার বাড়ি কলকাতায়। তার এক পুত্রসন্তানও আছে। কিন্তু দাম্পত্য কলহের জন্য সে রাজেশকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। ঘটনার পর সেখান থেকে পালিয়ে যায় রাজেশের বন্ধু ও সুস্মিতা। আহত অবস্থায় সেখানেই কিছুক্ষণ পড়েছিলেন রাজেশ। স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুপগুড়ি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় জলপাইগুড়ি সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com