শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সিএনআই নিউজ : রাজধানীর বনানীতে আজ ট্রেনের ধাক্কায় ভাজন আলী (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সন্ধ্যায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠায় পুলিশ। টাঙ্গাইল কালিহাতি উপজেলার বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সড়কপথে কক্সবাজার সফর করবেন। আগামী ২২ সেপ্টেম্বর শনিবার সকাল ৯টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ :  র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোঃ রুহুল আমিন (এক্স), বিএনভিআর এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল পাবনা বিস্তারিত পড়ুন..
সিরাজগঞ্জ থেকে টি এম কামাল : ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার সময় বাস স্ট্যান্ডে থাকা দুই বাসের চাপা লেগে নিহত হয়েছেন মা মোছা. সাথী খাতুন (৪০)। বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ পৌরসভার এম বিস্তারিত পড়ুন..
সিরাজগঞ্জ থেকে টি এম কামাল : সিরাজগঞ্জের সলঙ্গায় ৬টি ককটেল সহ বিএনপি জামায়াতের ৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টায় সলঙ্গা থানার গোলকপুর এলাকা থেকে তাদের আটক করে বিস্তারিত পড়ুন..
বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত থেকে ২০টি প্রশিক্ষন প্রাপ্ত রাইডিং ঘোড়া আমদানী হয়ে বাংলাদেশে প্রবেশ করেছে। বাংলাদেশ পুলিশ হেড কোয়ার্টার এ ঘোড়া গুলি আমদানী করেছেন। বৃহষ্পতিবার সকালে বিস্তারিত পড়ুন..
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) থেকে : গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে সিরাজুল ইসলাম (৪০) নামে ২ বছরের সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার ভোরে থানার থানার এসআই রফিকুল বিস্তারিত পড়ুন..
লালমনিরহাট প্রতিনিধি :  লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষাশহর উচ্চবিদ্যালয় ও কলেজ এবং বালিকা নিুমাধ্যমিক বিদ্যালয়ের ৭টি শ্রেণীকক্ষ দীর্ঘদিন ভেঙ্গেঁ চুরমার হয়ে পড়ে থাকলেও নজর নেই কারো। ফলে খোলা আকাশের নীচে বোল্ট বিস্তারিত পড়ুন..
শেরপুর(বগুড়া)প্রতিনিধি : বগুড়ার শেরপুরে নাশকতা মামলায় শহর যুবদল নেতা আশিক মাহমুদ রোমানকে ধুনট মোড় এলাকা থেকে গতকাল বৃহস্পতিবার সকালে আটক করেছে থানা পুলিশ। জানা যায়,উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা বিএনপি’র আঞ্চলিক বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : রোহিঙ্গাদের জন্য সরকারের চলমান স্বাস্থ্যসেবা কর্মসূচি শক্তিশালীকরণে বিশ্বব্যাংক বাংলাদেশকে ৫ কোটি মার্কিন ডলারের অনুদান সহায়তা দেবে। এই অর্থ কক্সবাজারে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের পুষ্টি ও স্বাস্থ্যসেবার উন্নয়ন এবং পরিবার বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com