শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চীন রাশিয়ার হুমকি, আত্মরক্ষার্থে নতুন চুক্তিতে গেল জাপান যুক্তরাষ্ট্র ফোর্বসের ‌‘৩০ অনূর্ধ্ব ৩০’ এশিয়ার তালিকায় ৯ বাংলাদেশি বিএনপির আশায় গুড়ে বালি দিয়ে বার্তা দিয়ে গেছে যুক্তরাষ্ট্র’ বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ভোলার বোরহানউদ্দিনে ৪৮ জেলের মধ্যে বকনা বাছুর বিতরণ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে অনন্য মাইলফলক : রাষ্ট্রপতি জাতীয় হেল্পলাইন কল সেন্টারের কর্মপরিধি ও সময়সীমা বাড়াচ্ছে আইন মন্ত্রণালয় কেন্দ্রে ভোটার আনতে প্রচারণা চালাবে কমিশন : ইসি হাবিব খুলনায় বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ‘ট্রাক সেলে’ পণ্য বিক্রি শুরু প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বিটিভির আয়োজন

সাভারে একটি ফ্ল্যাট থেকে ১৬’শ পিচ ফেন্সিডিলসহ বুয়েটের দুই ইঞ্জিনিয়ার আটক

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 1:14 pm, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬
File Picture

File Picture

সিএনআই নিউজ, সাভার প্রতিনিধি : সাভারে একটি ফ্ল্যাট বাড়িতে অভিযান চালিয়ে ১৬ ব্যাগ ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব ৪।
রবিবার গভীর রাত তিন টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের আলম নগর সুগন্ধ হাউজিং এর ভিতর থেকে ১৬ ব্যাগে ১৬’শ পিচ ফিন্সিডিল উদ্ধার সাভার নবীনগর র‌্যাব ৪।
র‌্যাব জানায় গভীর রাতে গোপন সংবাদের ভিতিত্বে সাভার নবীনগর র‌্যাব ৪ এর এ এসপি উনু মং এর নেতৃত্বে গোপন সংবাদের ভিতিত্বে আলম নগর সুগন্ধা হাউজিং এর রোড নং ৮ এর বাড়ি নং ৩ এর তিন তলা বাড়ির নিচতলায় একটি ফ্ল্যাটে অভিযাান পরিচালনা করা হয়। এসময় ওই ফ্ল্যাট থেকে ১৬ ব্যাগ ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। এসময় ওই ফ্ল্যাট থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বুয়েটের দুই ইঞ্জিনিয়ারকে আটক করা হয়েছে।
এলাকাবাসীরা জানায় আলম নগর সুগন্ধা হাউজিংএ এত নিরাপত্তা থাকতে ওই বাড়িতে কিভাবে ফেন্সিডিলের ব্যবসা করতো মাদক ব্যবসায়ীরা। তা নিয়ে দেখা গেছে বিভিন্ন রহস্য।
র‌্যাব ৪ এর এ এসপি উনু মং জানায় আটক বুয়েটের দুই ইঞ্জিনিয়ার ও সুগন্ধা হাউজিং কতৃপক্ষকে আমরা জিজ্ঞাসাবাদ করবো। কিভাবে এই খানে ফেন্সিডিলের ব্যবসা করা হতো।
এঘটনায় একটি সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com