শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চীন রাশিয়ার হুমকি, আত্মরক্ষার্থে নতুন চুক্তিতে গেল জাপান যুক্তরাষ্ট্র ফোর্বসের ‌‘৩০ অনূর্ধ্ব ৩০’ এশিয়ার তালিকায় ৯ বাংলাদেশি বিএনপির আশায় গুড়ে বালি দিয়ে বার্তা দিয়ে গেছে যুক্তরাষ্ট্র’ বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ভোলার বোরহানউদ্দিনে ৪৮ জেলের মধ্যে বকনা বাছুর বিতরণ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে অনন্য মাইলফলক : রাষ্ট্রপতি জাতীয় হেল্পলাইন কল সেন্টারের কর্মপরিধি ও সময়সীমা বাড়াচ্ছে আইন মন্ত্রণালয় কেন্দ্রে ভোটার আনতে প্রচারণা চালাবে কমিশন : ইসি হাবিব খুলনায় বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ‘ট্রাক সেলে’ পণ্য বিক্রি শুরু প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বিটিভির আয়োজন

কাজিপুরে ভাঙ্গা ব্রীজ পরিদর্শন করলেন এমপি তানভীর শাকিল জয়

টি এম কামাল :
  • আপডেট সময় : 11:30 am, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সিরাজগঞ্জের কাজিপুরে সোনামুখী ইউনিয়নের পাইকপাড়া ইছামতী নদীর উপর নির্মিত সেতুর পিলার ভেঙ্গে রড বেরিয়ে চলাচলের জন্য ঝুকিপূর্ণ হয়ে দাড়িয়েছে। ভেঙ্গে যাওয়া এই ব্রীজ পরিদর্শন করেন সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়।
পরিদর্শন শেষে তিনি দ্রুত সময়ের মধ্যে ব্রীজ সংস্কারের জন্য উপজেলা প্রকৌশল অফিসকে নির্দেশ দেন এবং পরবর্তীতে তিনি একটি পিসি গার্ডার ব্রীজ নির্মাণের কথা ও জানান। মঙ্গলবার (৩০ই এপ্রিল) বিকেলে এই পরিদর্শন শেষে এলাকাবাসীর সাথে মতবিনিময় সভা করেন তিনি। সভায় সভাপতিত্ব করেন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালম।
সোনামুখী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা’র সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক উজ্জল কুমার ভৌমিক, সদস্য আবু জাফর, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com