শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম :
নেতৃত্ব হারিয়ে ক্ষুব্ধ হওয়া প্রসঙ্গে যা বললেন আফ্রিদি স্কুল ছুটি দিয়ে সবাইকে নিয়ে দাওয়াতে গেলেন প্রধান শিক্ষক! বাংলাদেশের গণতন্ত্র ধ্বংসের জন্য ‘ভারত সরকার দায়ী’: কর্নেল অলি মানুষকে দুর্যোগের পূর্বে প্রস্তুত করতে দ্বিতীয় পর্যায়ের বিভাগীয় সংলাপ অনুষ্ঠিত তাপস মনগড়া ও অসত্য তথ্য দিচ্ছেন: সাঈদ খোকন আফগানিস্তানের পশ্চিমাঞ্চলে আকস্মিক বন্যায় ৫০ জনের মৃত্যু লিগ্যাল এইডে অসচ্ছল বিচারপ্রার্থীদের ৩৮৪৮৮৬ মামলায় আইনি সহায়তা প্রদান সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের টাঙ্গাইলের ভূঞাপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে নিহত ২, আহত ৪

খালে ডুবে প্রাণ গেল শিশুর

সিএনআই নিউজ টুয়েন্টিফোর
  • আপডেট সময় : 11:06 am, শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বরিশালের বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মো.শামিমের ৫ বছরের শিশু পুত্র ফেরদৌস (৫)। বাড়ির পাশে খালের পানিতে ডুবে সলিল সমাধি হয়েছে তার।
জানাগেছে, শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে ফেরদৌস বাড়ির উঠানে খেলাধুলার একপর্যায়ে পাশের খালে পড়ে যায়। বাড়ির লোকজন কিছুক্ষণ পরে খাল থেকে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে পানিতে ডুবে শিশু ফেরদৌসের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে বইছে শোকের মাতম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com