শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :
নেতৃত্ব হারিয়ে ক্ষুব্ধ হওয়া প্রসঙ্গে যা বললেন আফ্রিদি স্কুল ছুটি দিয়ে সবাইকে নিয়ে দাওয়াতে গেলেন প্রধান শিক্ষক! বাংলাদেশের গণতন্ত্র ধ্বংসের জন্য ‘ভারত সরকার দায়ী’: কর্নেল অলি মানুষকে দুর্যোগের পূর্বে প্রস্তুত করতে দ্বিতীয় পর্যায়ের বিভাগীয় সংলাপ অনুষ্ঠিত তাপস মনগড়া ও অসত্য তথ্য দিচ্ছেন: সাঈদ খোকন আফগানিস্তানের পশ্চিমাঞ্চলে আকস্মিক বন্যায় ৫০ জনের মৃত্যু লিগ্যাল এইডে অসচ্ছল বিচারপ্রার্থীদের ৩৮৪৮৮৬ মামলায় আইনি সহায়তা প্রদান সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের টাঙ্গাইলের ভূঞাপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে নিহত ২, আহত ৪

সিলেটে বজ্রপাতে এক স্কুলছাত্রীর মৃত্যু

সিএনআই নিউজ টুয়েন্টিফোর
  • আপডেট সময় : 12:10 pm, বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সিলেটের জকিগঞ্জে বজ্রপাতে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কসকনকপুর ইউপির হাতিডহর গ্রামে এ ঘটনা ঘটে। এতে বুশরা বেগম (১৫) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়। নিহত বুশরা ওই গ্রামের মোস্তাক আহমদের মেয়ে। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী ছিলো।
জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ এতথ্য নিশ্চিত করে জানান, নিহত বুশরা বেগম ও তার বোন সুফিয়া বেগম (১২) ঐদিন বিকেলে বাড়ির দক্ষিণ পাশে সবজি ওঠাতে যায়। সেসময় ঝড় বৃষ্টি শুরু হলে বিজলি চমকানোসহ বজ্রপাতে বুশরা বেগম অজ্ঞান হয়ে পড়ে। তখন ছোট বোন সুফিয়া বেগমের চিৎকারে বুশরার বাবা ও ভাই ঘটনাস্থলে গিয়ে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বুশরাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com