বুধবার, ০১ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত

সিএনআই নিউজ টুয়েন্টিফোর
  • আপডেট সময় : 5:13 pm, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদের নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক আজ বৃহস্পতিবার কমিটির সভাপতি মাহফুজুর রহমানের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।
বৈঠকে কমিটির সদস্য নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, এম. আবদুল লতিফ এমপি, গোলাম কিবরিয়া টিপু এমপি, মো. জাকারিয়া এমপি, ফিরোজ আহম্মেদ স্বপন এমপি, হাবিবুন নাহার এমপি, মো. আওলাদ হোসেন এমপি ও ঝর্ণা হাসান এমপি অংশগ্রহণ করেন।
সভায় প্রথম বৈঠকের কার্যবিবরণী অনুমোদন ও নিশ্চিত করা হয় এবং ১ম বৈঠকে গৃহীত সিদ্ধান্তের অগ্রগতি ও বাস্তবায়ন সম্পর্কে আলোচনা হয়। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিটিএ), বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) ও বাংলাদেশ শিপিং কর্পোরেশন (বিএসসি)-এর সার্বিক বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।
আগামী ২/৩ বছরে কি কি মালামাল ক্রয় করার পরিকল্পনা রয়েছে- তার একটি তালিকা পরবর্তীতে স্থায়ী কমিটির বৈঠকে উপস্থাপনের জন্য বিআইডব্লিউটিএ ও বিআইডব্লিউটিসি-কে নির্দেশনা দেয়া হয় বৈঠকে ।
নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান, বিআইডব্লিউটিসি’র চেয়ারম্যান, বাংলাদেশ শিপিং কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক, নৌ-পরিবহন মন্ত্রণালয় ও বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ বৈঠকে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com