রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু, চালক গ্রেপ্তার রৌমারীতে নির্বাচনী জনসভায় অপপ্রচারের বিরুদ্ধে ভিক্ষব ও মানববন্ধন শার্শা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর বাড়ির সামনে বোমা বিষ্ফোরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: নৌপ্রতিমন্ত্রী মানুষের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন : ডিবি প্রধান হেলিকপ্টার থেকে ছিটানো হচ্ছে পানি, বিক্ষিপ্তভাবে জ্বলছে আগুন মেসির পাঁচ এ্যাসিস্ট ও এক গোলের সাথে সুয়ারেজের হ্যাটট্রিকে মিয়ামির বড় জয় প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে: শিক্ষামন্ত্রী

লালমোহনে অগ্নিসংযোগের ঘটনায় নিহত ৩

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 10:56 pm, রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯

blast_webসিএনআই নিউজ : ভোলার লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে একটি ঘরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে দ্বগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রবিবার বিকেলে অংকুর বেগম (৩০) নামে ওই নারীর মৃত্যু হয়।

এর আগে গত শুক্রবার রাতেই অগ্নিদ্বগ্ধ হয়ে অংকুরার ছোট বোন সুরমা বেগম (২৫) এবং পরদিন শনিবার দুপুরে বরিশাল শের-ই বাংলা মেডিকেলের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় অংকুরার মেয়ে খাদিজা আক্তারের (১৫) মৃত্যু হয়।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির জানান, অগ্নিসংযোগ করে ৩ জনকে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত রফিক পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযোগ তদন্তের মাধ্যমের অপরাধীদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com