বুধবার, ০১ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে…এমপি গোপাল

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 6:41 pm, সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

Pic- Gopal-01(1)মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনে আওয়ামী লীগ প্রার্থী (মাতৃবিয়োগে শোকাহত) মনোরঞ্জন শীল গোপাল এমপি বলেছেন, সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সকল ভেদাভেদ ভুলে নৌকা মার্কার পক্ষে কাজ করতে হবে। ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিতে আমাদের মরণপণ যুদ্ধ করতে হবে। আর যদি আমরা নির্বাচিত না হই তাহলে আমাদের উপর যে নির্যাতন নেমে আসবে সেই নির্যাতনে আমরা কেউ টিকে থাকতে পারবো না। কারণ সম্প্রতি বঙ্গবন্ধু হত্যাকারী, জাতীয় চার নেতার হত্যাকারী ও যুদ্ধাপরাধীদের বিচার করা হয়েছে। তারা সেই গ্লানী এখনও ভুলতে পারেনি। এটা আমাদের অস্তিত্বের লড়াই। তাই যে কোন মূল্যে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। ভোট ভালবাসার জিনিষ। ধমক দিয়ে বা সন্ত্রাসী কর্মকান্ড করে ভোট আদায় করা যাবে না। প্রতিটি ভোটারের কাছে অত্যান্ত বিনয়ের সহিত ভোট চাইতে হবে এবং ভালোবেসেই ভোট আদায় করতে হবে।
১০ ডিসেম্বর বীরগঞ্জ আওয়ামী লীগের কার্যালয়ে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় এমপি গোপাল এসব কথা বলেন। পৌর আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন বাবুল এর সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম পৌর আওয়ামী লীগের ৯টি পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ। বর্ধিত সভাটি পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com