শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সিএনআই নিউজ : পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারিকে গ্রেফতার করা হয়েছে। অর্থপাচার ও ভুয়া ব্যাংক অ্যাকাউন্ট ব্যবহারের মামলায় তাকে গ্রেফতার করা হয়। দেশটির হাইকোর্টে জামিন আবেদন বাতিল হওয়ার পরই বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। সোমবার (১০ জুন) সকালে কার্যালয়েই তাকে স্যালাইন দেয়া হয়। বিএনপি চেয়ারপারসনের বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যাকাণ্ডে অভিযুক্তদের গ্রেফতারে সরকারের কোনো গাফিলতি নেই উল্লেখ করে শিগগিরই অভিযুক্ত ওসি মোয়াজ্জেমকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বিস্তারিত পড়ুন..
বদিয়ার রহমান,লালমনিরহাট: আজ সোমবার (১০ জুন) বিকেল ৪ টায় উপজেলা নির্বাহী অফিসারের হলরুমে বর্তমান সরকারের অগ্রগতির তুলনামুলক চিত্র নিয়ে প্রেস ব্রিফিং করেছে লালমনিরহাট জেলা তথ্য অফিসার মোঃ আতিকুর রহমান শাহ। বিস্তারিত পড়ুন..
ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজার থেকে চুরি হওয়া ২৫ লাখ টাকার একটি ট্রাক মুসল্লী ছদ্মবেশে কুমিল্লা থেকে উদ্ধার করেছে ঝিনাইদহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ সময় বিস্তারিত পড়ুন..
চট্টগ্রাম ব্যূরো: বন্দর নগরী চট্টগ্রামে একটি রিজার্ভ বাসে অভিযান চালিয়ে বাসের ড্রাইভিং সিটের নিচে লুকিয়ে রাখা অবস্থায় ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় মো. আবদুর রশিদ বিস্তারিত পড়ুন..
টি এম কামাল : কাজিপুর পৌর এলাকার বিয়াড়া উত্তর পাড়া মাঠ প্রাঙ্গণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক ও নাট্যনুষ্ঠানের প্রধান অতিথি কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ খলিলুর বিস্তারিত পড়ুন..
প্রেস বিজ্ঞপ্তি : গতকাল র‌্যাব-১২, সিপিসি-২, পাবনার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এস, এম, জামিল আহমেদ এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল পাবনা জেলার সুজানগর থানার মানিকাট ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের রায়পুর বিস্তারিত পড়ুন..
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে গতকাল রাত সাড়ে আট ঘটিকায় এসআই মমিরুল এবং মামুনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিত্বে পৌরসভা ঢাকায়ার মোড় এলাকা হতে পেশাদার মাদক ব্যবসায়ী আসামি ১। বিস্তারিত পড়ুন..
স্টাফ রিপোর্টার : সামনে আসছে স্থানীয় সরকার নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার কবিতা খানম। সোমবার বিকেলে তিনি সাভার জাতীয় স্মৃতিসৌধ পরিদর্শন শেষে একথা বলেন তিনি। বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com