মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ও সন্ত্রাসী মুন্নার গ্রেপ্তারের দাবিতে সাভারে বিভিন্ন কর্মসূচী

প্রতিনিধি, সাভার
  • আপডেট সময় : 1:52 pm, শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৫৬ বার পঠিত

গ্লোবাল টিভি ভবনের সামনে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে ঢাকার সাভার বাসস্ট্যান্ডে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছেন সর্বস্তরের সাংবাদিকরা। পরে বিভিন্ন পেশাজীবি সংগঠন কর্মসূচীতে অংশগ্রহণ করে।

শনিবার সকাল ১১ টা থেকে এ কর্মসূচী পালন করা হয়।

গ্লোবাল টিভির সাভার প্রতিনিধি তোফায়েল হোসেন তোফাসানি’র সভাপতিত্বে সাভার উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশন ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন। এরমধ্যে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি জাহিন সিংহ, এশিয়ান টিভি ও দৈনিক সময়ের আলো পত্রিকার প্রতিনিধি দেওয়ান ইমন, দৈনিক তৃতীয় মাত্রার ও বাংলাদেশ বুলেটিনের প্রতিনিধি সোহেল রানা, সিএনআ্ই নিউজের স্টাফ রিপোর্টার সোনাম উদ্দিন সোহেল,দৈনিক বর্তমান কথার উপ-সম্পাদক দিদারুল ইসলাম দিদার, সংবাদ সারাবেলার প্রতিনিধি রেদোয়ান হাসান, দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিনিধি জীবন আহমেদ, একাত্তর বাংলার প্রতিনিধি এসকে সুলতান ও বিপ্লব শান্ত, দৈনিক আজকের সূর্যোদয় পত্রিকার প্রতিনিধি আনোয়ার হোসেন, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি আলী হোসেন, দৈনিক খবর পত্রের সাব্বির হোসেনসহ বিভিন্ন বক্তারা তাদের বক্তব্যে এ ধরনের হামলার তীব্র প্রতিবাদ জানান।

এছাড়াও সাংবাদিক কাজী সাইফুল, এনামুল হক শামীম, সীমা জাহান, এসএ আকাশ, সাইফুল শাওন, চন্দন কুমার দাসসহ অনেকে কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, গণমাধ্যম কর্মীদের উপর হামলার দৃষ্টান্তমূলক বিচার হলে রাজধানীতে গ্লোবাল টিভি ভবনের সামনে সাংবাদিকদের উপর এ ধরনের হামলার ঘটনা কখনও ঘটতো না। অবিলম্বে সন্ত্রাসী মুন্নাকে গ্রেফতার না করা হলে সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে সারাদেশে বৃহত্তর আন্দোলনের ঘোষনা দেওয়া হবে।
প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন শেষে ঢাকা-আরিচা মহাসড়কে বিক্ষোভ মিছিল করেন সাভারে কর্মরত সর্বস্তরের সাংবাদিক বৃন্দ। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com