রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

ঘর সাজালে শীতের রাতেও বেডরুমে থাকবে প্রেমের উষ্ণতা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : 6:55 pm, বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

ঘূর্ণিঝড় ‘মিগজাউম’ কাঁটায় বিদ্ধ শীত। তাই ডিসেম্বরের তাপমাত্রা একটু বেশি। তা বলে কি আর শীত পড়বে না! ‘হাল ছেড়ো না বন্ধু!’ শীতের দেখা যখনই পাওয়া যাক, এখন হালকা শীতের আমেজ তো আছে। তাতেই ছড়াক প্রেমের উষ্ণতা। নিজের বেডরুমে আনুন কয়েকটি বদল। তাতেই ভালোবাসা উপচে পড়বে।

সবার প্রথমে জানলার পর্দা পালটে ফেলুন। একটু ভারী পর্দা লাগান যাতে বাইরের তাপমাত্রার আঁচ ভিতরে তেমন না পড়ে। আবার সূর্যের আলোও একটু কম ঢোকে। হ্যাঁ, শীতকালে সূর্যের আলো গুরুত্বপূর্ণ। তবে ভোরবেলার আলসেমির আদরে নয়। তাই জানলার পর্দা এবার বদলানোর সময় এসে গিয়েছে।

দ্বিতীয় কাজ, বিছানার চাদর ও বালিশের কভার এই জিনিসগুলো যেন খুবই আরামদায়ক হয়। বেডরুম আপনার সারা দিনের পরিশ্রমের পর বিশ্রাম নেওয়ার জায়গা। একটু নয়, অনেকটা ভালোবাসার জায়গা। তাই আরামের অনুভূতি থাকলে মনের বাঁধন আলগা হবে।
[আরও পড়ুন: দুয়ারে শীত, বিয়ের মরশুমে বাহারি শালেই হোক বাজিমাত]

বেডরুমের আলো রোম্যান্সের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। প্রেমের স্নিগ্ধতায় আলোর তীব্রতা না থাকাই ভালো। এমন লাইট ব্যবহার করুন যাতে একটু আবছা আলোর মায়া থাকবে। সেই মায়ার জালেই ধরা দেবে কাছের মানুষ।

সুগন্ধ। বেডরুমে এমন রুমফ্রেশনার বা ধূপ ব্যবহার করবেন যা আপনার সঙ্গীর মন ছুঁয়ে যায়। ভালো গন্ধ যে কোনও পরিবেশকে অনুকূল করে দিতে পারে। আবার এই গন্ধই ভালোবাসার আগুনে ঘৃতাহুতি দিতে পারে। বেডরুমে নিজের ও নিজের সঙ্গীর একটি বড় ছবি রাখার চেষ্টা করুন। এতে সুন্দর মুহূর্তের অস্তিত্ব সারাক্ষণ বজায় থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com