রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

কারাগার থেকে পরীক্ষা দিচ্ছেন খাদিজা

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 1:12 pm, সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে বেরিয়েই জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পরীক্ষা দিতে বসেছেন খাদিজাতুল কুবরা। আজ সোমবার তাঁর স্নাতক দ্বিতীয় বর্ষের দ্বিতীয় সেমিস্টারের পরীক্ষা চলছে। সকাল ১০টায় পরীক্ষা শুরু হয়। তবে কেন্দ্রে পৌঁছাতে খাদিজার প্রায় এক ঘণ্টা দেরি হয়ে যায়।

বেলা ১১টার দিকে খাদিজাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করতে দেখা যায়। এরপর সরাসরি তিনি সামাজিক বিজ্ঞান ভবনের দ্বিতীয় তলায় পরীক্ষার হলে যান। `স্টাটিক্যাল এপ্রোসেস টু দা স্টাডি অব পলিটিকস’ কোর্সের পরীক্ষা দিচ্ছেন তিনি।

এর আগে সকাল নয়টার কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান খাদিজা।
তখনই তিনি ঢাকার উদ্দেশে রওনা দেন। কারা ফটকে সাংবাদিকদের খাদিজা বলেন, ‘এখন আসলে বিস্তারিত কথা বলার মতো পরিস্থিতি নেই। এখন আমি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার হলে যাব। আমি পরীক্ষা দেব।

ডিজিটাল নিরাপত্তা আইনের (ডিএসএ) মামলায় গ্রেপ্তার হয়ে প্রায় ১৫ মাস কারাগারে ছিলেন খাদিজা। গতকাল রবিবার সন্ধ্যায় তাঁর জামিনের আদেশের কপি কারাগারে পৌঁছায়।

অনলাইনে সরকারবিরোধী বক্তব্য প্রচার এবং বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগে ২০২০ সালের অক্টোবরে খাদিজাতুল কুবরা এবং অবসরপ্রাপ্ত মেজর দেলোয়ার হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ঢাকার কলাবাগান ও নিউমার্কেট থানায় পৃথক দুটি মামলা করে পুলিশ। মামলার অভিযোগপত্র দেওয়ার পর ২০২২ সালের ২৭ আগস্ট গ্রেপ্তার করা খাদিজাতুল কুবরাকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com