বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
২৩০ আসনে তৃণমূল বিএনপির প্রার্থী তালিকা প্রকাশ মানুষের কল্যাণে ডিএসসিএসসি’র প্রশিক্ষণার্থীদের অর্জিত জ্ঞানকে কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের পদত্যাগপত্র গৃহীত অবাধ, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে ইসি সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে: সিইসি নির্বাচনে বাধা নিয়ে যুক্তরাষ্ট্রসহ পশ্চিমারা নীরব কেন : প্রশ্ন ওবায়দুল কাদেরের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্বে শেখ হাসিনা, ডাক ও টেলিযোগাযোগে পলক ডা. এনামুর মনোনয়ন ফরম জমা দিলেন আজ মনোনয়নপত্র দাখিল করলেন নিক্সন ধর্ষক সালাউদ্দিনের বিচারের দাবিতে সাংবাদিক সম্মেলন ফরিদপুরের দুইটি আসনে স্বতন্ত্র প্রার্থী ভোট করার ঘোষণা  আজাদ ও দোলনের

বাসে আগুন চট্টগ্রামে

প্রতিনিধি
  • আপডেট সময় : 11:32 am, সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

বিএনপির দ্বিতীয় দফা অবরোধের ২য় দিন আনোয়ারার চাতরি চৌমুহনী বাজারে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৬ নভেম্বর) ভোর ৪টার দিকে ট্রাফিক পুলিশ বক্স এলাকার মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আনোয়ারা ফায়ার স্টেশন কর্মকর্তা ছুই মারমা বলেন, রাস্তায় দাঁড়ানো অবস্থায় (চট্টমেট্রো -জ ১১-০৭২৬) এই বাসে আগুন দেয়া হয়। ৪০মিনিটের চেষ্টায় বাসের আগুন নেভানো হয়।

জানা যায়, দুর্বৃত্তের আগুনে পুড়ে যাওয়া বাসটি কর্ণফুলী থানার বড় উঠন গ্রামের নাইম উদ্দিনের মালিকানাধীন। এই বাসে চালক হিসেবে কর্মরত ছিল আনোয়ারা উপজেলার গুয়াপঞ্চক গ্রামের বাসিন্দা মোহাম্মদ বসর।

ক্ষতিগ্রস্ত বাস মালিক নাইম উদ্দিন জানান, আগুনে পুড়ে যাওয়া চট্টমেট্রো জ ১১-০৭২৩ সিরিয়ালের বাসটি সকালে কেইপিজেড এর শ্রমিকদের কারখানায় নিয়ে যাওয়ার জন্য চাতরি চৌমুহনী বাজারে মসজিদের পাশে রাতে পার্কিং করে রাখা হয়েছিল। ভোর ৪টায় গাড়ি চালক ফোন করে বাসে আগুন লাগার খবর দেয়। ফায়ার সার্ভিস আগুন নেভানোর পর পুলিশের পরামর্শে গাড়িটি ওয়ার্কশপে নেয়া হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোহেল বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই অবরোধকারীরা পালিয়ে যায়। কারা এ ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে।

উল্লেখ্য, সরকারের পদত্যাগের এক দফা দাবিতে এবং মির্জা ফখরুলসহ কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে রোববার সকাল থেকে ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করছে বিএনপি। তাদের যুগপৎ আন্দোলনের শরিকরাও এই অবরোধ পালন করছে। পাশাপাশি জামায়াতে ইসলামীও আলাদা করে এই ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com