শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকায় সর্বস্তরের জনগণের প্রতি আইনানুযায়ী রাজস্ব প্রদানের আহ্বান রাষ্ট্রপতির বাঙালিকে স্বাধীনতা এনে দিয়ে জাতির পিতা অমর হয়ে রয়েছেন : তথ্য ও সম্প্রচারমন্ত্রী শিক্ষাক্রম নিয়ে উদ্দেশ্যমূলকভাবে মিথ্যাচার করা হচ্ছে : শিক্ষামন্ত্রী বিএনপির নেতৃত্বে মূল্যবোধ নৈতিকতা ও সততার ঘাটতি আছে : হানিফ রাশিয়ার অর্থ জব্দ করে ইউক্রেনকে দিতে অনুমতি যুক্তরাষ্ট্রের বিএনপি মহাসচিব মিথ্যাচার করেছেন : ওবায়দুল কাদের সাভারে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত বর্তমান সরকারের সময় শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে : প্রতিমন্ত্রী ডা. এনামুর দেশে সার, বীজসহ কৃষি উপকরণের কোন দাম বাড়ান হবে না : কৃষিমন্ত্রী

দেশ আর কোনো দিন অন্ধকারে যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

সিএনআই নিউজ
  • আপডেট সময় : 6:25 pm, মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশ আর কোনো দিন অন্ধকারে যাবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, ভারত সীমান্তে বীর মুক্তিযোদ্ধাদের কবর আছে, তা ফিরিয়ে আনার জন্য প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। মুক্তিযোদ্ধাদের কবর বাংলাদেশে নিয়ে আসার বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ বিশ্বাস করে, শেখ হাসিনার বিকল্প কিছু নেই। যত দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকবেন তত দিন বাংলাদেশের আকাশ-বাতাস সবই ভালো থাকবে। আলোকিত হয়েই দেশ এগিয়ে যাবে। বাংলাদেশের মানুষ আর কোনো দিন অন্ধকারে যাবে না। দেশের মানুষ আর কোনো দিন সন্ত্রাস-জঙ্গিবাদে সমর্থন দেবে না।

আজ মঙ্গলবার বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধার গড্ডিমারী ইউনিয়নের তিস্তা ব্যারাজ সংলগ্ন দোয়ানী এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৩ (র‍্যাব) আয়োজিত এ অনুষ্ঠানে প্রায় ছয় হাজার গরিব, দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের চ্যালেঞ্জ অনেক। আজকে আমরা সব চ্যালেঞ্জ অতিক্রম করে একটা সুন্দর পরিস্থিতিতে এসেছি। আমাদের আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী ও দক্ষ প্রশাসন তাদের অভিজ্ঞতা, সাহসিকতা ও দেশপ্রেম দিয়ে জনসেবা করছে।

তিনি বলেন, র‍্যাব শুধু জঙ্গি দমন করে না। যখন যা প্রয়োজন র‍্যাব সশরীরে মানুষের কাতারে সেবা দেওয়ার জন্য চলে আসে। র‍্যাব শুধু এলিট ফোর্স নয়, তারা জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। সেবার মাধ্যমে বাংলাদেশের মানুষের হৃদয় জয় করেছে র‍্যাব। জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। সেখানে র‍্যাব বাহিনীর প্রশংসা সবার মুখে মুখে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, তিস্তায় অনেক সমস্যা, পানিপ্রবাহ নেই। কিন্তু তিস্তায় পানিপ্রবাহ না থাকলেও ফসল যাতে হয় সেদিকে প্রধানমন্ত্রীর খেয়াল রয়েছে। তিস্তানির্ভর এই অঞ্চলে ফসল উৎপাদনে যা যা করণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা করে যাচ্ছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, র‍্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, অতিরিক্ত মহাপরিচালক (অপস্) কর্নেল কামরুল হাসান, রংপুর রেঞ্জ ডিআইজি মোহা. আবদুল আলীম মাহমুদ বিপিএম, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরে আলম মিনা, র‍্যাব-১৩-এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com