শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকায় সর্বস্তরের জনগণের প্রতি আইনানুযায়ী রাজস্ব প্রদানের আহ্বান রাষ্ট্রপতির বাঙালিকে স্বাধীনতা এনে দিয়ে জাতির পিতা অমর হয়ে রয়েছেন : তথ্য ও সম্প্রচারমন্ত্রী শিক্ষাক্রম নিয়ে উদ্দেশ্যমূলকভাবে মিথ্যাচার করা হচ্ছে : শিক্ষামন্ত্রী বিএনপির নেতৃত্বে মূল্যবোধ নৈতিকতা ও সততার ঘাটতি আছে : হানিফ রাশিয়ার অর্থ জব্দ করে ইউক্রেনকে দিতে অনুমতি যুক্তরাষ্ট্রের বিএনপি মহাসচিব মিথ্যাচার করেছেন : ওবায়দুল কাদের সাভারে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত বর্তমান সরকারের সময় শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে : প্রতিমন্ত্রী ডা. এনামুর দেশে সার, বীজসহ কৃষি উপকরণের কোন দাম বাড়ান হবে না : কৃষিমন্ত্রী

রুশ রেড ক্রস সোসাইটি ৬৬ হাজারের বেশি শরণার্থীকে সহায়তা প্রদান করেছে

সিএনআই নিউজ ডেস্ক
  • আপডেট সময় : 8:28 pm, রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩

রুশ রেড ক্রস সোসাইটি (আরআরসিএস) ইউক্রেন ও ডনবাস থেকে আসা ৬৬ হাজারের বেশি পুনর্বাসিত মানুষকে ১৮৫.৭ মিলিয়ন রুবেল (২.৭ মিলিয়ন ডলার) প্রত্যক্ষ কল্যাণ সহায়তা প্রদান করেছে। আরআরসিএস-এর চেয়ারম্যান পাভেল সাভচুক রবিবার ইজভেস্টিয়া সংবাদপত্রের ওয়েবসাইটে পোস্ট করা এক সাক্ষাৎকারে একথা বলেছেন।
সাভচুক বলেন, ‘ভোরনেজ, কালুগা, কুরস্ক, বেলগোরোড, রাস্তভ, পেনজা, উলিয়ানভস্ক, তুলা, ভøাদিমির অঞ্চল ও মস্কোর ৬৬ হাজার জনেরও  বেশি ব্যক্তিকে এ সহায়তা প্রদান করা হয়েছে।
তিনি আরো বলেন, বৃদ্ধ, গর্ভবতী নারী, প্রতিবন্ধী ব্যক্তিদের পরিবার, একক পিতামাতা এবং অনেক-সন্তানের পরিবারকে ১৮৫.৭ মিলিয়ন রুবেল সহায়তা প্রদান করেছে।
সাভচুক প্রদত্ত তথ্য অনুসারে, গত বছরের ১৮ ফেব্রুয়ারি থেকে রেডক্রসকে পাঠানো ৬ লাখ ৪০ হাজারের বেশি ব্যক্তির সাহায্যের আবেদন গ্রহন করা হয়। ২০১৪-২০১৫ সালে প্রায় ৪ লাখ মানুষ সাহায্য চেয়েছিলেন। অধিকাংশ শরণার্থী ও পুনর্বাসনকারীদের প্রায় ৬২ শতাংশের ব্যক্তিগত যতেœর জন্য প্রয়োজনীয় জিনিসপত্র, পোশাক, খাদ্য ও অন্যান্য মানবিক সহায়তার প্রয়োজন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com