শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকায় সর্বস্তরের জনগণের প্রতি আইনানুযায়ী রাজস্ব প্রদানের আহ্বান রাষ্ট্রপতির বাঙালিকে স্বাধীনতা এনে দিয়ে জাতির পিতা অমর হয়ে রয়েছেন : তথ্য ও সম্প্রচারমন্ত্রী শিক্ষাক্রম নিয়ে উদ্দেশ্যমূলকভাবে মিথ্যাচার করা হচ্ছে : শিক্ষামন্ত্রী বিএনপির নেতৃত্বে মূল্যবোধ নৈতিকতা ও সততার ঘাটতি আছে : হানিফ রাশিয়ার অর্থ জব্দ করে ইউক্রেনকে দিতে অনুমতি যুক্তরাষ্ট্রের বিএনপি মহাসচিব মিথ্যাচার করেছেন : ওবায়দুল কাদের সাভারে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত বর্তমান সরকারের সময় শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে : প্রতিমন্ত্রী ডা. এনামুর দেশে সার, বীজসহ কৃষি উপকরণের কোন দাম বাড়ান হবে না : কৃষিমন্ত্রী

প্লট জালিয়াতির দায়ে বিএনপির আমীর খসরুসহ  ৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : 3:49 pm, মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

হোটেল সারিনা নির্মাণের সময় প্লট জালিয়াতি ও পরিকল্পনা অমান্য করার অভিযোগে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ পাঁচজনের বিরুদ্ধে আজ দুর্নীতি দমন কমিশন (দুদক) একটি মামলা করেছে।
দুর্নীতি দমন কমিশনের সচিব মো. মাহবুব হোসেন জানান, দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১- এর উপ-পরিচালক সেলিনা আক্তার বাদী হয়ে আজ মামলাটি করেন।
পাঁচ জনের বিরুদ্ধে ৪০৯/১০৯/৪৬৭/৪৬৮/৪৭১ এবং ৪২০ ধারায় মামলা দায়ের করা হয়।
আসামিরা হলেন, আমীর খসরু মাহমুদ চৌধুরী, তার স্ত্রী তাহেরা খসরু আলম, শ্যালিকা সাবেরা সরওয়ার নীনা, তার স্বামী গোলাম সরওয়ার ও রাজউকের ভবন পরিদর্শক আওরঙ্গজেব নান্নু।
দুদক সচিব বলেন, ‘আসামিরা পরস্পর যোগসাজশে রাজউকের পরিকল্পনা অমান্য করে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের মালিকানাধীন বনানীর ১৭ নম্বর রোডে ২৭ নম্বর প্লটে ২২ তলা ভবন নির্মাণ করে এবং অধিকাংশ ফ্লোর দখল করে নেয়। তারা পাশের ২৫ নম্বর প্লটে ১৫ তলার পরিবর্তে ২১ তলা হোটেল সারিনা নির্মাণ করেছেন।’
মামলার নথি থেকে জানা যায়, আরো দু’জন মালিক সাবেরা সরওয়ার নীনা ও তার স্বামী গোলাম সারওয়ার থাকা সত্ত্বেও আমির খসরু মাহমুদ চৌধুরী ও তার স্ত্রী পাঁচ তারকা হোটেলের মালিকানার তথ্য গোপন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com