শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকায় সর্বস্তরের জনগণের প্রতি আইনানুযায়ী রাজস্ব প্রদানের আহ্বান রাষ্ট্রপতির বাঙালিকে স্বাধীনতা এনে দিয়ে জাতির পিতা অমর হয়ে রয়েছেন : তথ্য ও সম্প্রচারমন্ত্রী শিক্ষাক্রম নিয়ে উদ্দেশ্যমূলকভাবে মিথ্যাচার করা হচ্ছে : শিক্ষামন্ত্রী বিএনপির নেতৃত্বে মূল্যবোধ নৈতিকতা ও সততার ঘাটতি আছে : হানিফ রাশিয়ার অর্থ জব্দ করে ইউক্রেনকে দিতে অনুমতি যুক্তরাষ্ট্রের বিএনপি মহাসচিব মিথ্যাচার করেছেন : ওবায়দুল কাদের সাভারে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত বর্তমান সরকারের সময় শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে : প্রতিমন্ত্রী ডা. এনামুর দেশে সার, বীজসহ কৃষি উপকরণের কোন দাম বাড়ান হবে না : কৃষিমন্ত্রী

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্য ঠেকাতে মাঠে থাকবে আ.লীগ- প্রতিমন্ত্রী ডা. এনামুর

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : 4:57 pm, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
ঢাকা জেলা আওয়ামী লীগের আয়োজনে বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ১০ ডিসেম্বরের জনসভা মঞ্চের কাজ পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।- ছবি: সিএনআই নিউজ

ঢাকার প্রবেশ পথ সাভারে ৫’শতাধিক অতিরিক্ত পুলিশ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্য ঠেকাতে আওয়ামী লীগ সব সময় মাঠে থাকবে। সরকার উৎখাতের সব ধরনের ষড়যন্ত্র মোকাবেলায় প্রন্তুত রয়েছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।
শুক্রবার (০৯ ডিসেম্বর) ঢাকার সাভারের রেডিও কলোনী স্কুল ও কলেজ মাঠে ১০ ডিসেম্বরের জনসভা মঞ্চের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন। এসময় সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল গণি, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরীসহ অন্যান্য স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
প্রতিমন্ত্রী আরও বলেন, বিএনপি জামাত এবং হেফাজত মিলে যে আন্দোলন করেছে তারা যে কোন সমাবেশ থেকে সন্ত্রাসী কর্মকান্ড করেছে, ধ্বংসযজ্ঞ চালিয়েছে। বিএনপি জামাতের যড়যন্ত্র, নাশকতা, সরকারকে অচল করার যে ষড়যন্ত্র সেই ষড়যন্ত্রের বিরুদ্ধে এটা একটি প্রতিবাদ জনসভা।
ডা. এনামুর রহমান জানান, বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সাভারের ১০ ডিসেম্বরের জনসভা অনুষ্ঠিত হবে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। এ ছাড়াও কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক এমপি, প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক, এডভোকেট কামরুল ইসলাম এমপি, আ.লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, বাহাউদ্দিন নাসিম, ঢাকা জেলা আ.লীগের সভাপতি বেনজীর আহমেদ এমপি, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনসহ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ জনসভায় উপস্থিত থাকবেন।
প্রতিমন্ত্রী বলেন, বিএনপি-জামাতের যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় আ.লীগ ও অঙ্গসংগঠন সব সময় প্রস্তুত আছে। সকল ষড়যন্ত্র রুখে দেয়ার ক্ষমতা আওয়ামী লীগের আছে। এই জনসভায় আমরা বুঝিয়ে দিতে চাই দেশের মানুষ ও আ.লীগের সকল নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ আছে। সাভারে ১০ ডিসেম্বরের জনসভায় লাখো লাখো নেতা-কর্মীরা উপস্থিত হবেন। ঢাকা, মানিকগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুরসহ কয়েকটি জেলা থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা সমাবেশে যোগ দেবেন।
উল্লেখ্য- বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ১০ ডিসেম্বর সাভার রেডিও কলোনী মাঠে জনসভার আয়োজন করেছে ঢাকা জেলা আওয়ামী লীগ।

অন্য দিকে, যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে সাভার ও ঢাকা-আরিচা মহাসড়কে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। প্রস্তুত রয়েছে পুলিশের সাজোয়া যানবাহন। গাবতলী, সাভার, আশুলিয়ার বিভিন্ন পয়েন্টে নাশকতা এড়াতে বসানো হয়েছে চেকপোস্ট।
সূত্র জানায়, নাশকতা এড়াতে এবং জঙ্গী তৎপরতা দমনে সাভারে প্রায় ৫’শতাধিক অতিরিক্ত পুলিশ এসেছে। আনা হয়েছে রায়ট কার এবং সাজোয়া যান। পুলিশের উর্ধতন কর্তৃপক্ষ ঢাকার প্রবেশ পথ সাভারের নিরাপত্তার খোঁজখবর নিচ্ছেন।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক সাহা বলেন, ১০ ডিসেম্বরকে উদ্দেশ্য করে জঙ্গী তৎপরতা ও নাশকতার খবর রয়েছে পুলিশের কাছে। এছাড়াও সাভারে আওয়ামী লীগের বিশাল একটি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে। আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশের এ ধরনের তৎপরতা স্বাভাবিক। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com