শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্য ঠেকাতে মাঠে থাকবে আ.লীগ- প্রতিমন্ত্রী ডা. এনামুর সাভারে দূর্নীতিবিরোধী দিবস পালন ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠকে বিএনপি নেতারা নারী শিক্ষা প্রসারে বেগম রোকেয়ার অবদান অন্তহীন প্রেরণার উৎস : প্রধানমন্ত্রী  সকলের মনের মনিকোঠায় বঙ্গবন্ধু কর্নার স্থাপন করতে হবে : পরিবেশমন্ত্রী জ্বালাও পোড়াও করলে প্রতিহত করা হবে : ওবায়দুল কাদের নয়াপল্টনের ঘটনার জন্য বিএনপিই দায়ী : তথ্যমন্ত্রী অগ্নিসন্ত্রাসিদের আর ক্ষমতায় আসতে দেয়া হবে না : প্রধানমন্ত্রী বিএনপি দেশে আগুন সন্ত্রাস শুরু করে দিয়েছে : ওবায়দুল কাদের বিনিয়োগ বাড়াতে স্থিতিশীল পুঁজিবাজার চায় বীমা কোম্পানি

উদ্ধার অভিযানে নেমেছে সেনাবাহিনী, কুমারগাঁও বিদ্যুৎকেন্দ্র ঝুঁকিমুক্ত

সিলেট সংবাদদাতা
  • আপডেট সময় : 9:52 am, শনিবার, ১৮ জুন, ২০২২

সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন স্থানে আটকা পড়া কয়েক লাখ মানুষকে উদ্ধারে সেনাবাহিনীর সহযোগিতা চায় সিলেটের প্রশাসন। সেনাবাহিনী দুপুরের পর থেকেই কাজে নেমে পড়ে।

সিলেটের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, সিলেট ও সুনামগঞ্জের সাতটি বন্যাকবলিত উপজেলায় সেনাবাহিনী কাজ করবে। বন্যায় আটকে পড়াদের উদ্ধার ও ত্রাণকাজে তারা অংশ নেবে।

কুমারগাঁও গ্রিডে দায়িত্বরত প্রকৌশলী বলেন, ‘আর চার ইঞ্চি পানি বাড়লে আমাদের সতর্কতামূলক লেভেলটি অতিক্রম করবে। এটি অতিক্রম করলে এই গ্রিডটি বন্ধ হতে পারে। ’ এর আগে কখনো এত পানি এখানে হয়নি জানিয়ে তিনি বলেন, ‘এ রকম চলতে থাকলে অগ্নিকাণ্ডসহ বড় ধরনের দুর্ঘটনা এড়াতেই বিদ্যুৎ সরবরাহ বন্ধ করতে হতে পারে। ’

অবশ্য সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আনোয়ার সাদাত বিকেল ৪টার দিকে জানান, কুমারগাঁওয়ের সমস্যা এরই মধ্যে সেনাবাহিনীর সহায়তায় ঝুঁকিমুক্ত করা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com