মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৬:২৭ পূর্বাহ্ন

লালমনিরহাটের কালীগঞ্জে সাংবাদিককে প্রাণ নাশের হুমকি থানায় জিডি

লালমনিরহাট প্রতিনিধি
  • আপডেট সময় : 2:18 pm, শনিবার, ১১ জুন, ২০২২
  • ২৮ বার পঠিত

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সাংবাদিক সাজু মিয়াকে প্রাণনাশের হুমকি দিয়েছে সাইদুর রহমান। পথরোধ করে বলে তুই কে রে? আমার বিরুদ্ধে ইউএনওকে অভিযোগ করিস। সাবধানে থাকিস তোর অবস্থা খারাপ করে ফেলবো এরপর অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণনাশেের হুমকি দিয়েছে দৈনিক আমার সংবাদ পত্রিকার লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি সাজু মিয়াকে।

মঙ্গলবার (৭ জুন) দিবাগত রাত আনুমানিক ৯টায় কাকিনা জেলে পাড়া মোড় (সাইদুর ভাটিয়ার বাড়ীর সামনে) সাংবাদিকের পথ রোধ করে হত্যার হুমকি দেন একই উপজেলার কাকিনা ইউনিয়নের জেলে পাড়ার মাছ বিক্রেতা সাইদুর রহমান উরফে ভাটিয়া।

এ ঘটনায় বুধবার (৮ জুন)বিকাল ৪ঘটিকায় কালীগঞ্জ থানায় জিডি (সাধারণ ডায়রী) করেছেন সাংবাদিক সাজু মিয়া। জিডি নং-কালীগঞ্জ থানা/৩১৭।

এ বিষয়ে সাংবাদিক সাজু বলেন, মঙ্গলবার রাতে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে মুঠোফোনে টোল আদায় সম্পর্কে কথা হওয়ার কিছুক্ষণ পরই কাকিনা ভৈরব বাজারের ইজারাদার সাইদুর ভাটিয়া আমাকে হত্যার হুমকি দেয়।

সাজু মিয়া আরও বলেন, তথ্য সংগ্রহের জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলায় মাছ ব্যবসায়ী ও ইজারাদার আমাকে হত্যার হুমকি দেয় আমি এ ঘটনায় আমার জীবন নিয়ে চরম শংকিত আছি।

সাংবাদিককে প্রাণনাশের হুমকির বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল বলেন, বিষয়টি জেনেছি। সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। তদন্ত করে যদি সত্যতা পাওয়া যায় তাহলে হুমকিদাতার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com