মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন

কাউনিয়ার ভায়ারহাট বালিকা বিদ্যালয়ের আয়শা সিদ্দিকার বিভাগ জয়

কাউনিয়া রংপুর প্রতিনিধি
  • আপডেট সময় : 5:10 pm, বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৯০ বার পঠিত

জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২২ উপলক্ষে প্রতিযোগিতায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ শিরোনামে বক্তৃতায় রংপুরের কাউনিয়া উপজেলার ভায়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মোছাঃ আয়শা সিদ্দিকা আশা উপজেলা, জেলা ও রংপুর বিভাগের মধ্যে প্রথম স্থান অধিকার করে জাতীয় পর্যায়ে অংশ গ্রহনের জন্য মনোনীত হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় প্রতিযোগিতা শেষে রাত ৮টায় রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ হল রুমে তার হাতে পুরস্কার তুলে দেয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর রংপুর অঞ্চলের পরিচালক প্রফেসর এস এম আঃ মতিন লস্কর, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল ওয়াহাব ভূঞা। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী মোছাঃ আয়শা সিদ্দিকা আশা উপজেলার ভায়ারহাট এলাকার অবসরপ্রাপ্ত সৈনিক আবু বক্কর সিদ্দিক ও ভায়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোছাঃ জুলেখা বেগমের একমাত্র মেয়ে।
উল্লেখ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এ ভায়ারহাট উচ্চ বিদ্যালয় থেকে রচনা প্রতিযোগিতা (বাংলা) প্রমি রায়, নির্ধারিত বক্তব্যে আয়শা সিদিদ্দকা আশা এই দুইজন শিক্ষার্থী জেলা পর্র্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে। এছাড়া উপজেলা পর্যায়ে রচনা প্রতিযোগিতায় প্রমি রায়, সংগীতে সিদরাতুল মুনতাহা, রচনা প্রতিযোগিতা (বাংলা), একক উপস্থিত বির্তক এবং নির্র্র্ধারিত বক্তব্যে আয়শা সিদ্দিকা আশা শ্রেষ্ঠ নির্র্বাচিত হয়।
ভায়ারহাট বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক তৈয়বুর রহমান বলেন, আয়শা সিদ্দিকা আশা খুবই ভালো শিক্ষার্থী। সে ২০২২ শিক্ষা সপ্তাহে উপজেলা পর্যায়ে একাধিক পুরস্কার পেয়ে জেলায় গেছে, জেলা বিভাগ পেড়িয়ে এবার জাতীয় পর্যায়ে চলে গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com