মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন

গান স্যালুটে শ্রদ্ধা জানানো হবে কেকে-কে- মমতা

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : 2:17 pm, বুধবার, ১ জুন, ২০২২
  • ৪০ বার পঠিত

আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ভারত তথা উপমহাদেশ।

‘ভাই কে কে-কে আমরা হারালাম’, সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথের মৃত্যুতে এভাবেই শোক প্রকাশ করেছেন ভারেতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর বুধবার বাঁকুড়ার সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘কেকে-র স্ত্রীর সঙ্গে কথা হয়েছে। আবহাওয়া ভালো থাকলে দমদম বিমানবন্দরে এসে শ্রদ্ধা জানাব। ‘ শ্রদ্ধা জানানো হবে গান স্যালুটে।

গতকাল মঙ্গলবার রাতে নজরুল মঞ্চে অনুষ্ঠান শেষে হোটেলে গিয়ে অসুস্থ হয়ে পড়েন গায়ক৷ এরপর তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। প্রয়াত সঙ্গীত শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে বাঁকুড়া সফরে কাঁটছাঁট করে দ্রুত কলকাতায় ফেরার চেষ্টা করছেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, দমদম বিমানবন্দরে রাজ্য সরকারের পক্ষ থেকে কেকে-কে গান স্যালুট দেওয়া হবে।

আজ বুধবার সকালে টুইটবার্তায় কেকে-কে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে মুখ্যমন্ত্রী লেখেন, ‘বলিউডের বিখ্য়াত গায়ক কেকে-র এই আচমকা এবং অকাল মৃত্যুতে আমরা হতবাক এবং শোকস্তব্ধ। আমার সহকর্মীরা গতকাল রাত থেকে কাজ করছে সবরকম প্রয়োজনীয় সমর্থন এবং সাহায্যের জন্য, পরিবারকে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া যাতে সুষ্ঠভাবে করা যায় সেই চেষ্টা চালাচ্ছেন। আমার গভীর সমবেদনা তাঁর পরিবারের প্রতি’।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইম বলছে, হেলিকপ্টারে করে কলকাতায় আসার কথা ছিল মুখ্যমন্ত্রীর। কিন্তু আবহাওয়া খারাপ থাকায় হেলিকপ্টারে ফেরা সম্ভব হবে না। তাই অন্ডাল থেকে বিমানে দ্রুত কলকাতায় ফেরার চেষ্টা করছেন তিনি।

৫৩ বছর বয়সে কেকে-র মৃত্যু মেনে নিতে পারছেন না সঙ্গীত প্রেমীরা। গত দু’দিন ধরেই কলকাতায় ছিলেন কেকে। বিবেকানন্দ এবং গুরুদাস কলেজের অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন সঙ্গীত শিল্পী। সোমবারের পর মঙ্গলবার সন্ধ্যা নজরুল মঞ্চে ছিল তাঁর অনুষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com