শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতি

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 3:22 pm, শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক: সংগীতসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরেরশারীরিক অবস্থার অবনতি। ফের ভেন্টিলেশনে দিতে হল কিংবদন্তি শিল্পীকে। কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। সংবাদসংস্থা এএনআইকে এমনটাই জানিয়েছেন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের চিকিৎসক প্রতীত সামদানি।

গত ৮ জানুয়ারি লতা মঙ্গেশকরের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। পরে জানা যায়, তার কিছুদিন আগেই হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। কোভিডের (COVID-19) পাশাপাশি নিউমোনিয়াও রয়েছে ৯২ বছরের শিল্পীর। তার পর থেকেই ব্রিচ ক্যান্ডি হাসপাতালে রয়েছেন কিংবদন্তি। শিল্পীর সুস্থতা কামনা করে বিশেষ যজ্ঞ করেন অযোধ্যার পুরোহিতরা। জপ করা হয় মহামৃত্যুঞ্জয় মন্ত্র।

জানুয়ারি মাসের শেষের দিকে লতা মঙ্গেশকরের করোনামুক্ত হওয়ার খবর পেলে। জানা যায় নিউমোনিয়ার লক্ষণও নেই কিংবদন্তি শিল্পীর শরীরে। ভেন্টিলেশন থেকে সরানো হয়েছে কিংবদন্তি সংগীতশিল্পীকে। আগের তুলনায় লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। সে সময় এমনটাই জানিয়েছেন মহারাষ্ট্রে স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপ।

কিন্তু শনিবার সারা দেশ যখন সরস্বতী বন্দনায় মেতেছে, তখনই কিংবদন্তি শিল্পীর শারীরিক অবস্থার অবনতির খবর পাওয়া যায়। সূত্রের খবর মানলে, শ্বাসকষ্টের সমস্যা শুরু হয়েছে ৯২ বছরের শিল্পীর। প্রতীত সামদানির নেতৃত্বে বিশেষজ্ঞ চিকিৎসকদের টিম সারাক্ষণ শিল্পীকে পর্যবেক্ষণে রেখেছেন। আপ্রাণ চেষ্টা করে চলেছেন তাঁরা। সুরসম্রাজ্ঞীর দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর অনুরাগীরাও।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com