শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

দুপুরের পর থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 4:09 pm, বুধবার, ৯ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার

বুধবার (৯ জুন) সকাল থেকে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে পণ্য রপ্তানি বন্ধ থাকলেও ভারতীয় ব্যবসায়ীদের বৈঠক শেষে দুপুরের পর থেকে শুরু হয়েছে দুই দেশের মাঝে বাণিজ্য কার্যক্রম।

দুপুর সাড়ে ১২টায় ভারত থেকে পণ্যবোঝাই ট্রাক বন্দরের প্রবেশের মধ্যে দিয়ে এ কার্যক্রম চালু হয়।

উল্লেখ্য, ভারতীয় ব্যবসায়ীরা স্বাস্থ্যবিধি মানতে অনীহা প্রকাশ করে আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে রপ্তানি বন্ধের ঘোষণা দেয়। তবে তাদের দেওয়া ৪টি শর্ত বাংলাদেশের ব্যবসায়ীরা মেনে নেওয়ায় কয়েক ঘণ্টা আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকার পর আবারও সব কার্যক্রম চালু হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com