শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

‘নিরাপত্তাই ছিল না, আমাকে ধর্ষণ করে খুন করতে পারতো ওরা’

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 8:07 pm, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

অনলাইন ডেস্ক :

ভারতের বিহারে বিধানসভা নির্বাচনী প্রচারের উত্তাপের মধ্যেই ভাইরাল একটি অডিও। আর তাতে হৈচৈ পড়ে গিয়েছে। ওই অডিওর কণ্ঠস্বর অভিনেত্রী আমিশা প্যাটেলের বলে দাবি করা হচ্ছে। আর তাতে শোনা যাচ্ছে, এলজেপি প্রার্থী চন্দ্র প্রকাশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন অভিনেত্রী। বিহারে তাঁকে ধর্ষণ করা হতে পারত বলেও আশঙ্কাপ্রকাশ করছেন তিনি।  

সাক্ষাৎকারে আমিশা প্যাটেল বলেন, চন্দ্র প্রকাশের কথাতেই বিহারে ভোটপ্রচারে গিয়েছিলাম। কিন্তু উনি ভয়ঙ্কর একটা লোক। ব্ল্যাকমেইল, হুমকি দিয়ে বেড়ান। আমাকে তো বটেই, আমার সঙ্গীদেরও হুমকি দিয়েছেন তিনি। খুব বাজে ব্যবহার করেছেন। মুম্বাইতে ফিরে আশার পরেও ফোনে, এসএমএসে হুমকি এসেছে। আমিশা আরও বলেন, ওখানে আমাকে ধর্ষণ করে খুন করতে পারতো ওরা। কোনও নিরাপত্তাই ছিল না। আমার গাড়ি ঘিরে রেখেছিল ওর লোকেরা। ওই দিনই বিমান ধরার কথা ছিল। কিন্তু একটা গ্রামে আটকে দিয়েছিল আমাকে। ওর কথা না শুনলে ওখানে ছেড়ে আসার হুমকিও দিয়েছিল। 

অভিনেত্রী আরও বলেন,চন্দ্র প্রকাশের মতো অপরাধীকে কঠিন শাস্তি দেওয়া উচিত। খুব খারাপ একটা মানুষ। সংবাদমাধ্যমে মুখ খোলায় লাগাতার হুমকি পাচ্ছি। ওর মুখোশটা দুনিয়ার কাছে খুলে দেব।  

গত ২৬ অক্টোবর বিহারের ঔরঙ্গবাদে গিয়েছিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল। চিরাগ পাসোয়ানের দল এলজেপি-র প্রার্থী প্রকাশ চন্দ্রের হয়ে ভোটপ্রচার করেন অভিনেত্রী। ওই প্রচারের পরই একটি অডিও ভাইরাল হয়। তাতে আমিশাকে বলতে শোনা যায়, প্রকাশ চন্দ্র তাঁর সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করেছেন। সূত্র : জি নিউজ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com