শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
নাইজার থেকে সৈন্য সরিয়ে নিতে সম্মত যুক্তরাষ্ট্র চট্টগ্রামে মাসব্যাপী উইমেন্স এসএমই এক্সপো ২০ এপ্রিল থেকে শুরু কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ইজারা বন্ধ থাকলেও আদায় করা হচ্ছেটোল ৫২ কিশোর গ্যাংয়ের হাতে জিম্মি টঙ্গী শিল্পাঞ্চল জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরল বাংলাদেশ তীব্র গরমের মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ২৯ বছর বয়সেই চাকরি থেকে স্বেচ্ছা অবসর নেন তিনি, আর দিলেন ৫টি পরামর্শ মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের নিয়ে উদ্বেগ জাতিসংঘ বিশেষজ্ঞদের ৫শ’ টাকায় জেলা প্রশাসনে চাকরি মিলল ৬ ইউপি সচিবের

মাদক মামলার জিজ্ঞাসাবাদে এনসিবি’ দফতরে দীপিকা

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 2:48 pm, শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক :

মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাইয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে এসেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সুশান্ত সিং রাজপুতের হত্যার তদন্তে মাদক মামলায় দীপিকার নাম উঠে আসার কারণে অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছিল এনসিবি। দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশও একইদিন আবারও এনসিবির দফতরে এসেছেন। দু’জনকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এর একটি প্রতিবেদন এ তথ্য জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে সুশান্তের মাদক মামলার জন্য অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এনসিবির সদর দফতরে এসেছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকাকে মুম্বাইয়ের কোলাবা অ্যাপালো বন্দরের এভলিন গেস্ট হাউসে এনসিবি-র বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) দফতরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালেই সেখানে পৌঁছান তিনি।

দীপিকা উৎকণ্ঠায় ভোগেন বলে জিজ্ঞাসাবাদের সময় স্বামী রণবীর সিং তার সঙ্গে থাকতে চেয়েছেন বলে গতকাল শোনা গিয়েছিল। তবে এমন কোন অনুরোধ তাদের কাছে এসে পৌঁছায়নি বলে জানিয়েছেন তদন্তকারীরা। দীপিকা একাই এসেছেন জিজ্ঞাসাবাদের জন্য, তার সাথে রণবীরকে দেখা যায়নি।

একেবারে সাদামাটা পোশাকেই এনসিবি-র দফতরে এসেছেন দীপিকা। তারকা সুলভ কোনও আচরণ দেখা যায়নি তার মধ্যে। কালো চশমায় চোখও ঢেকে রাখেননি। বরং করোনাকালে সতর্ক বিধি মেনে মুখ ঢাকা ছিল মাস্কে। তিনি যে গাড়িতে এসেছেন সেটিও ছিলো একদম সাদামাটা।

গাড়ির ব্যবহারে মানুষের ব্যক্তিত্ব ফুটে ওঠে, তা জানেন দীপিকা। তাই দামী গাড়িতে চড়ে জিজ্ঞাসাবাদের জন্য গেলে হয়তো নানান আলোচনা হতো সেটা এড়ানোর জন্যই তিনি সাধারণ গাড়ি বেছে নেন বলে মনে করা হচ্ছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) একইদিন এ মামলায় এনসিবির দফতরে হাজিরা দেওয়ার কথা অন্য দুই অভিনেত্রী সারা আলি খান এবং শ্রদ্ধা কাপূরেরও।

এর আগে, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। একইদিনে এনসিবি অফিসে গিয়ে কথা বলেছেন রকুলপ্রীত সিং। বিশেষ তদন্তকারী দলকে দেওয়া রকুলের কথা অ্যানালাইস করে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন এনসিবির ডিরেক্টর জেনারেল মুথা অশোক জৈন।

এদিকে, সুশান্ত মামলার গতিপ্রকৃতি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন অভিনেতার বাবার আইনজীবী বিকাশ সিং।

তিনি জানান, সুশান্তের পরিবার মনে করছে তার মৃত্যুর মামলাকে অন্য পথে ঘোরানো হচ্ছে। অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্স -এর চিকিৎসকরা বলেছেন শ্বাসরোধের ফলে সুশান্তের মৃত্যু হয়েছে। কিন্তু সিবিআই এ বিষয়ে এখনও পর্যন্ত কোন বিবৃতি জারি করেনি। ধীর গতিতে মামলা আগাচ্ছে বলে অসন্তোষ প্রকাশ করেন বিকাশ সিং।

শিব সেনা নেতা সঞ্জয় রাউত বলেন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাজ মাদক পাচার রোখা। তা না করে বলিউডের একের পর এক তারকাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com