শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

কুড়িগ্রামে উপ-সহকারি কৃষি কর্মকর্তাদের মানববন্ধন অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 9:08 pm, বুধবার, ২৪ জুন, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধি:

‘‘উপ-সহকারি কৃষি কর্মকর্তা পদে প্যানেলে নিয়োগ প্রদানের দাবীতে মানববন্ধন করা হয়েছে। বুধবার (২৪জুন) সকাল সাড়ে ১১টায় চুড়ান্ত ফলাফলে বৈষম্যের শিকার ও পদ বঞ্চিত শিক্ষার্থীদের উদ্যোগে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন করা হয়।
এসময় বক্তব্য রাখেন, ডিপ্লোমা কৃষিবিদ এসোশিয়েশন অব বাংলাদেশের প্রতিনিধি মিজানুর রহমান, রাসেল রহমান, আনিছুর রহমান এবং সাইদুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন, উপ-সহকারি কৃষি কর্মকর্তা পদে বৈষম্যের শিকার হয়ে ঢাকাসহ ৩০টি জেলায় একযোগে আজ এই মানববন্ধন, স্মারকলিপি এবং খোলা চিঠি প্রদান কর্মসূচি পালন করা হয়েছে।
এছাড়াও তারা জানান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারি কৃষি কর্মকর্তা পদে চলতি বছরের ১৭ জানুয়ারিতে উত্তীর্ণ প্রার্থী ১৬৫০জনের রোল প্রকাশ করা হয়েছে বিধি বর্হিভূত। প্রকাশকৃত তালিকায় জেলা কোটা পুরণ হয়নি বলে তুলে ধরা হয়। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি কামনা করে প্যানেল ভিত্তিক নিয়োগের দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com