বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

সুন্দরগঞ্জে দুর্গত অসহায়দেরকে ত্রাণ সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 8:23 pm, বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০


আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য বিশিষ্ট্য ব্যবসায়ী ও সমাজসেবক খয়বর হোসেন সরকার মওলা করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন বা দুর্গত অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।
বৃহস্পতিবার পৌর শহরের সকল ওয়ার্ডের এসব দুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিরতণকালে খয়বর হোসেন সরকার মওলা বলেন, বর্তমানে করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ঘরে থাকা কর্মহীন মানুষদের মাঝে শুধু দূর্যোগ নয়, দূর্ভোগও দেখা দিয়েছে। সেলুন, পরিবহন, রিক্সা-ভ্যান, হোটেল শ্রমিকসহ খেটে খাওয়া মানুষজন কর্ম বিমূখ হয়ে ঘরে আবদ্ধ থাকায় তারা পরিবার পরিজন নিয়ে দূর্যোগের পরও চরম দূভোগ পোহাচ্ছেন। তাদের পরিবারকে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, তেল, লবণ ও সাবান প্রদান করা হচ্ছে। কিন্তু, তার একার পক্ষে এসব দুর্গত মানুষজনের দূর্ভোগ নিরসন করা সম্ভব নয়। তাই তিনি সমাজের বিত্তবানদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে এসব অসহায় মানুষের সাহাযার্থে এগিয়ে এসে বর্তমান সরকারকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান। তিনি আরো বলেন, দূর্যোগে অসহায় মানুষদের পাশে দাড়ানোর মত শিক্ষা দিয়েছেন আমাদের জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁর সেই শিক্ষা থেকে দূর্গত মানুষের পাশে দাড়াতে হবে। এসময় ছিলেন, আওয়ামীলীগ নেতা গোলাম মর্তুজা টুকু, বিশিষ্ট্য ব্যবসায়ী রফিকুল ইসলাম, মাওলানা এমদাদুল হকসহ আরো অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com