মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
জামালপুরে নকল ভিক্সল পাওয়ার তৈরী করে কোটিপতি হওয়ার অভিযোগ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস বৈশ্বিক স্বাধীনতা সূচকে ১৬৪ দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১ কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল  যশোরের শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা মান্দায় জোরপূর্বক বাড়িতে ঢুকে হামলা,থানায় অভিযোগ বেলকুচি বাসী ফাউন্ডেশন এর উদ্যোগে তেঁয়াশিয়া নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় বৃক্ষ রোপণ করা হয় । ফরিদপুরে বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ১৪ কয়েকদিন বন্ধ থাকার পর সিএনআই নিউজ আবার চালু

ট্রেনের টয়লেটে যুবকের লাশ

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 6:10 pm, শুক্রবার, ১৩ মার্চ, ২০২০

সিএনআই নিউজ : ঢাকা-আখাউড়া রেলপথে চলাচলকারী তিতাস কমিউটার ট্রেনের টয়লেটে থাকা কার্টন থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে থানা পুলিশ। বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে ২৫-৩০ বছর বয়সী ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল কান্তি দাস জানান, ঢাকা থেকে আসা ট্রেনটি রাত সোয়া ১০টার দিকে আখাউড়া রেল স্টেশনে আসে। পরিচ্ছন্নতা কর্মীরা কাজ করার সময় ট্রেনটির ‘ঘ’ বগিতে কার্টন দেখতে পান। পুলিশের উপস্থিতিতে কার্টন খুলে এতে যুবকের লাশ পাওয়া যায়। যুবকের মুখমণ্ডল অনেকটা ফোলা। শ্বাসরোধে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে লাশ পাঠানো হয়েছে।  নিহত যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান ওসি।

  ফারজা্না০০/২২  

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com