বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ, ৫০ হাজার টাকা পায়নি ভুক্তভোগী পরিবার মধ্যপ্রাচ্যের পরবর্তী পরিস্থিতিতে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘সন্ত্রাস নির্মূল না হওয়া পর্যন্ত পাহাড়ে অভিযান চলবে’-র‌্যাব মহাপরিচালক পাইকগাছায় সত্তর বছরের বৃদ্ধার আত্নহত্যা কাজিপুরে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম হোসেনের পক্ষে নির্বাচনী প্রচারণা  কুড়িগ্রাম ঘোগাদহে মাছের আড়তে হামলা করে লুটপাট কুড়িগ্রামের মোগলবাসায় সন্ত্রাসী তান্ডবে বাড়ি ভাংচুর, ৭ জন আহত সিরাজগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জন চেয়ারম্যান প্রার্থী  ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে নিহত কমপক্ষে ১১ জন মার্কিন নেতৃত্বাধীন জোট প্রত্যাহারে আলোচনায় একমত বাইডেন ও ইরাকি প্রধানমন্ত্রী

রাজধানীর থানায় থানায় আজ বিএনপির বিক্ষোভ

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 11:02 am, মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

সিটি সংবাদদাতা:

রাজধানীর থানায় থানায় আজ মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি। ঢাকার দুই সিটি করপোরেশন  নির্বাচনের ফল বাতিলের দাবিতে গত রবিবার এ কর্মসূচি ঘোষণা করে দলটি। 

এর আগে একই দাবিতে নির্বাচনের পরদিন গত রবিবার রাজধানীতে বিএনপির ডাকা হরতাল ঢিলেঢালাভাবে পালিত হয়। হরতাল চলাকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে অংশ নিয়ে বিএনপির দুই মেয়র পদপ্রার্থী ইশরাক হোসেন ও তাবিথ আউয়াল নির্বাচনের ফল প্রত্যাখ্যান করেন। ফল বাতিলের দাবি জানিয়ে মঙ্গলবার রাজধানীর থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি পালিত হবে বলে ঘোষণা করা হয়।

রবিবার হরতাল কর্মসূচি শেষ হওয়ার দেড় ঘণ্টা আগে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আমরা সিটি করপোরেশন নির্বাচনের ফল বাতিল, গণতন্ত্র পুনরুদ্ধার এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ৪ ফেব্রুয়ারি ঢাকা মহানগরের থানায় থানায় বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ঘোষণা করছি।’

ফখরুল জানান, শনিবার অনুষ্ঠিত ঢাকার দুই সিটির নির্বাচনে ভোট কারচুপি, জালিয়াতি, ত্রাস সৃষ্টি, ভোটকেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া, ভয়ভীতি প্রদর্শনসহ নানা ঘটনার তথ্য-প্রমাণ তুলে ধরবেন বিএনপির দুই মেয়র পদপ্রার্থী।  মঙ্গলবার ঢাকা উত্তর ও দক্ষিণের প্রার্থী যথাক্রমে তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন আলাদা সংবাদ সম্মেলন করে তথ্য-প্রমাণ জানাবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com