শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
চট্টগ্রামে মাসব্যাপী উইমেন্স এসএমই এক্সপো ২০ এপ্রিল থেকে শুরু কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ইজারা বন্ধ থাকলেও আদায় করা হচ্ছেটোল ৫২ কিশোর গ্যাংয়ের হাতে জিম্মি টঙ্গী শিল্পাঞ্চল জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরল বাংলাদেশ তীব্র গরমের মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ২৯ বছর বয়সেই চাকরি থেকে স্বেচ্ছা অবসর নেন তিনি, আর দিলেন ৫টি পরামর্শ মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের নিয়ে উদ্বেগ জাতিসংঘ বিশেষজ্ঞদের ৫শ’ টাকায় জেলা প্রশাসনে চাকরি মিলল ৬ ইউপি সচিবের দেশব্যাপী তাপপ্রবাহ নিয়ে সতর্কতা জারি করেছে আবহাওয়া অফিস

২৫ বছরের যুবকের সঙ্গে প্রেম করছেন ৬১ বছরের ম্যাডোনা!

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 12:44 pm, বুধবার, ১ জানুয়ারী, ২০২০

সিএনআই নিউজ : হলিউডের জনপ্রিয় মার্কিন পপ তারকা ম্যাডোনার সঙ্গে এবার জড়াল বছর ২৫ বছরের উইলিয়ামসের নাম। জানা গেছে, ৬১ বছরের মার্কিন পপ তারকা ম্যাডোনা নাকি সম্পর্কে জড়িয়েছেন বছর ২৫ বছরের আহমালিক ইউলিয়ামসের সঙ্গে। 

ডেইলি মেলের খবর অনুযায়ী, ইউলিয়ামসের বাবা ড্রিউকে ইতিমধ্যেই ম্যাডোনা জানিয়েছেন, তাঁর ছেলের প্রতি ভালবাসার কথা। সিনিয়র ইউলিয়ামস এবং তাঁর স্ত্রীকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়ে, তাদের ছেলের প্রতি ভালবাসার কথা জানিয়েছেন ম্যাডোনা।  ড্রিউ জানিয়েছেন, ম্যাডোনা তাঁর চেয়ে যেমন বয়সে বড়, তেমনি তাঁর স্ত্রীও বয়সে ছোট ম্যাডোনার চেয়ে। যদিও সিনিয়র ইউলিয়ামস এবং তার স্ত্রীর কোনও আপত্তি নেই এই সম্পর্কে। তাঁর ছেলের চেয়ে ম্যাডোনা ৩৬ বছরের বড় হলেও, মার্কিন পপ তারকার সঙ্গে তাঁর ছেলের সম্পর্কে উইলিয়ামসরা বেশ খুশি বলেই জানিয়েছেন। 

জানা যাচ্ছে, ২০২০ সালে লন্ডন এবং ফ্রান্সে মার্কিন পপ তারকা ম্যাডোনার যে শো রয়েছে সেখানেও তাঁর ভালবাসার মানুষের বাবা, মাকে আমন্ত্রণ জানিয়েছেন ম্যাডোনা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com