শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

আবরার রাহাতের মৃত্যু তদন্ত কমিটি হয়েছে কি না জানতে চেয়েছেন হাইকোর্ট

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 10:33 am, সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯

সিএনআই নিউজ:   ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের শিক্ষার্থী নাইমুল আবরার রাহাতের মৃত্যুর ঘটনা তদন্তে স্কুল কর্তৃপক্ষ বা বিদ্যুৎ বিতরণ কর্তৃপক্ষ কোনো কমিটি করেছে কি না, তা জানতে চেয়েছেন হাইকোর্ট। রাষ্ট্রপক্ষকে আগামী ২৪ নভেম্বরের মধ্যে এ বিষয়ে তথ্য জানাতে বলা হয়েছে। আদালত আগামী ২৪ নভেম্বর পরবর্তী আদেশের জন্য দিন ধার্য করেছেন।

বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ গতকাল রবিবার এ আদেশ দেন। আবরারের পরিবারের জন্য ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে কলেজটির সাবেক এক শিক্ষার্থী ওবায়েদ আহমেদের করা রিট আবেদনে এ আদেশ দেওয়া হয়। রিট আবেদনকারীর পক্ষে আইনজীবী ছিলেন ফাইজুল্লাহ ফয়েজ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল তুষার কান্তি রায়।

রিট আবেদনে তথ্য, শিক্ষা এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ সচিবসহ ১০ জনকে বিবাদি করা হয়েছে। গত ৩ নভেম্বর পাঠানো লিগ্যাল নোটিশের জবাব না পেয়ে এ রিট আবেদন করা হয়।

গত ১ নভেম্বর ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে প্রথম আলোর সাময়িকী কিশোর আলোর উদ্যোগে একটি অনুষ্ঠান হয়। ওই অনুষ্ঠানে নাইমুল আবরার রাহাত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। এ ঘটনার জন্য আয়োজকদের অব্যবস্থাপনাকে দায়ী করে শিক্ষার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com