শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

টেস্ট নিয়ে যেটা ভেবেছিলাম এর চেয়ে খারাপ হয়েছে : পাপন

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 12:03 pm, রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯

সিএনআই নিউজ:   ভারতের বিপক্ষে প্রথম টেস্টে বাংলাদেশের এমন পারফরম্যান্স মোটেও আশা করেননি ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লোগো উন্মোচন অনুষ্ঠানে গিয়ে তিনি এ কথা বলেন।

পাপন বলেন, টেস্ট নিয়ে যদি আমাকে বলেন- আমি যেটা ভেবেছিলাম এর চেয়ে খারাপ হয়েছে বলব। এতে কোনো সন্দেহ নেই। কারণ একটা জিনিসে সন্দেহ নেই, ভারতের যে টেস্ট দল, এটা আমাদের তুলনায় অনেক বেশি শক্তিশালী। অনেকেই অনেক রকম কথা বলে, ঘরোয়া স্ট্রাকচার, প্লেইং কন্ডিশন, পিচ। আমি অনেককেই দেখালাম। আপনারা দেখেছেন কি-না জানি না। আমার কাছে সবগুলো পিচের ছবি আছে।

তিনি আরো বলেন, আমাদের এনসিএলের যেসব পিচে হচ্ছে, সবগুলোর ছবি আমার কাছে আছে। এখন তো আমি নিজে দেখি। ছয় ইঞ্চি ঘাস দিয়ে শুরু করেছি, এখন চার ইঞ্চিতে এসেছে। রাজশাহী বলেন, খুলনা বলেন, বগুড়া বলেন- সব জায়গায় আমরা স্পোর্টিং উইকেট বানিয়েছি। এটা এক নম্বর বিষয়। একটা মৌলিক জিনিস ছিল। দ্বিতীয়ত আরেকটা জিনিস কী বলছে? ঘরোয়া স্ট্রাকচার? আর কী বলে? আর কী আছে, বলেন? কেন পারি না আমরা? আপনারা তো বেশি লেখেন, আপনারাই বলেন কেন পারি না আমরা? আর কী বাকি আছে?

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com