বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ, ৫০ হাজার টাকা পায়নি ভুক্তভোগী পরিবার মধ্যপ্রাচ্যের পরবর্তী পরিস্থিতিতে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘সন্ত্রাস নির্মূল না হওয়া পর্যন্ত পাহাড়ে অভিযান চলবে’-র‌্যাব মহাপরিচালক পাইকগাছায় সত্তর বছরের বৃদ্ধার আত্নহত্যা কাজিপুরে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম হোসেনের পক্ষে নির্বাচনী প্রচারণা  কুড়িগ্রাম ঘোগাদহে মাছের আড়তে হামলা করে লুটপাট কুড়িগ্রামের মোগলবাসায় সন্ত্রাসী তান্ডবে বাড়ি ভাংচুর, ৭ জন আহত সিরাজগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ জন চেয়ারম্যান প্রার্থী  ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে নিহত কমপক্ষে ১১ জন মার্কিন নেতৃত্বাধীন জোট প্রত্যাহারে আলোচনায় একমত বাইডেন ও ইরাকি প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপির নেতাদের বক্তব্য নিম্ন রুচির পরিচয় : হানিফ

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 6:19 pm, সোমবার, ৭ অক্টোবর, ২০১৯

সিএনআই নিউজ : আওয়ামী লীগের যুগ্ম – সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে বিএনপির নেতারা যে মন্তব্য করেছে তা রাজনীতির নিম্ন পরিচয়। কারণ ভারত সফর শেষে প্রধানমন্ত্রী সফরের বিস্তারিত সু-নির্দিষ্ট ভাবে জানাবেন। আর আনুষ্ঠানিকভাবে কোন কিছু না জানানো পর্যন্ত যে কোন বিষয়ে মন্তব্য করা রাজনীতির নিম্ন রুচি ছাড়া আর কিছুই না। আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র মাহবুব-উল আলম হানিফ আজ সকালে কুষ্টিয়া সরকারী কলেজে একটি নতুন বহুতল ভবন উদ্বোধনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে বিএনপির নেতাদের দেয়া বক্তব্যের জবাবে এ কথা বলেন।
মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন তারা দেশটিকে একটা অন্ধকারের দিকে নিয়ে গিয়েছিল। তারা চরম দুর্নীতিবাজ রাষ্ট্র হিসেবে দেশকে পাঁচবার চ্যাম্পিয়ন বানিয়েছিল। বিশ্বের এক নম্বর সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে চিহ্নিত হয়েছিল।
তিনি বলেন, বিএনপি রাজনৈতিক দল হিসেবে জনগণের কাছে থেকে ধিকৃত হয়ে আস্থাখুঁড়ে নিক্ষিপ্ত হয়েছিল। তারা রাজনৈতিক ভাবে বিশৃঙ্খলা করতে চায়। আর তা না হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে এসব কথা বলার কোন যুক্তি নেই। এ সময় কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ কাজি মনজুর কাদির, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com