শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

বিশ্বজিৎ চক্রবর্তী ও কোয়েনা মিত্রের বিরুদ্ধে চেক বাউন্সের অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 4:21 pm, সোমবার, ২২ জুলাই, ২০১৯

সিএনআই নিউজ : সিনেমা জগতের দুই অভিনেতার বিরুদ্ধে চেক বাউন্সের অভিযোগ পাওয়া গেছে। যে অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ায় কলকাতার ছোট ও বড়পর্দার পরিচিত মুখ বিশ্বজিৎ চক্রবর্তীকে শুক্রবার ৬ মাসের কারাদণ্ডের নির্দেশ দিলেন আলিপুরের মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট শুভদীপ চৌধুরি। একই কারণে ছ’মাসের কারাদণ্ডের শাস্তি পেলেন বলিউডের বাঙালি অভিনেত্রী কোয়েনা মিত্র। ম্যাজিস্ট্রেট শুভদীপ চৌধুরি নির্দেশ দেন, যে টাকা বিশ্বজিৎবাবু যে অর্থ ধার নিয়েছিলেন, তা ফেরত দেওয়ার পাশাপাশি প্রাপককে অতিরিক্ত ৩০ শতাংশ টাকাও দিতে হবে। গোটা ঘটনা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি অভিনেতা। শুধু বলেন, তাঁর আইনজীবীই যা বলার বলবেন। অভিনেতার আইনজীবী সৈকত দত্ত মজুমদারের কথায়, আইন অনুযায়ী কোনও অপরাধে কারও দু’বছর বা তার কম শাস্তি হলে আদালত সঙ্গে সঙ্গেই জামিনে মুক্তি দেয়। এক্ষেত্রেও জামিন পেয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী। আগামী একমাসের মধ্যে রায়ের বিরুদ্ধে আবেদন জানাবেন তাঁর আইনজীবী।

সৈকত দত্ত, ধর্মতলার একটি সংস্থার কাছ থেকে ২০১৫ সালে বিশ্বজিৎ ব্যক্তিগত কারণে দশ লক্ষ টাকা ধার নিয়েছিলেন। সংস্থার কর্তার অভিযোগ, ধার শোধ করতে গিয়ে অভিনেতা তাঁকে যে চেকগুলি দেন, সেগুলো ব্যাংকে জমা দেওয়ার পর বাউন্স করে। এরপরই অভিনেতার বিরুদ্ধে আলিপুর আদালতে মামলা দায়ের করেন সংস্থার কর্তা। দু’বছর ধরে মামলাটি চলার পরে সম্প্রতি শুনানি শেষ হয়। শেষে শুক্রবার কারাদণ্ডের নির্দেশ দেন বিচারক।এদিকে, বছর ছয়েক আগে মডেল পুনম শেঠী কোয়েনার বিরুদ্ধে চেক বাউন্সের অভিযোগ করেছিলেন। কোয়েনা ২২ লক্ষ টাকা ধার নিয়ে তিন লক্ষের চেক দিয়েছিলেন বলে জানান ওই মডেল। সেই চেকটিও বাউন্স করে। অর্থাৎ তাঁর ব্যাংক অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ ছিল না। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেন অভেনেত্রী। কিন্তু চলতি মাসেই আন্ধেরি নগরদায়রা আদালতের ম্যাজিস্ট্রেট কেতরী চৌভান কোয়েনার যুক্তি খারিজ করে তাঁকে দোষী সাব্যস্ত করেন। এই রায়ের বিরুদ্ধে পুনরায় আবেদন করবে বলে জানিয়েছেন কোয়েনা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com