শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
নাইজার থেকে সৈন্য সরিয়ে নিতে সম্মত যুক্তরাষ্ট্র চট্টগ্রামে মাসব্যাপী উইমেন্স এসএমই এক্সপো ২০ এপ্রিল থেকে শুরু কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ইজারা বন্ধ থাকলেও আদায় করা হচ্ছেটোল ৫২ কিশোর গ্যাংয়ের হাতে জিম্মি টঙ্গী শিল্পাঞ্চল জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরল বাংলাদেশ তীব্র গরমের মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ২৯ বছর বয়সেই চাকরি থেকে স্বেচ্ছা অবসর নেন তিনি, আর দিলেন ৫টি পরামর্শ মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের নিয়ে উদ্বেগ জাতিসংঘ বিশেষজ্ঞদের ৫শ’ টাকায় জেলা প্রশাসনে চাকরি মিলল ৬ ইউপি সচিবের

রংপুর ময়মনসিংহ এবং সিলেট নদীবন্দর এলাকায় ২ নম্বর সংকেত

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 1:17 pm, মঙ্গলবার, ২১ মে, ২০১৯

সিএনআই নিউজ : রংপুর, ময়মনসিংহ এবং সিলেট অঞ্চলের নদীবন্দর সমূহকে ২ নম্বর নৌ হুশিয়ারী সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অফিস। এসব এলাকার নদীবন্দর সমূহকে ২ নম্বর নৌ হুশিয়ারী সংকেত দেখাতে বলা হয়েছে। আবহাওয়া অফিস জানায়, রংপুর, ময়মনসিংহ এবং সিলেট অঞ্চলসমূহের উপর দিয়ে পশ্চিম অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘন্টায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।
এছাড়া দেশের অন্যত্র পশ্চিম অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। সেই সাথে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে। এসব এলাকার নদী বন্দরসমূহকে ১ নম্বর নৌ-হুঁশিয়ারী সংকেত দেখাতে বলা হয়েছে।
আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, মাদারীপুর, দিনাজপুর, রাজশাহী, পাবনা, নোয়াখালী, রাঙ্গামাটি, বরিশাল এবং পটুয়াখালী অঞ্চলসহ খুলনা বিভাগের উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কিছু এলাকায় প্রশমিত হতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। আবহাওয়া অফিস জানায়, কুমিল্লা, নোয়াখালী ও রাঙ্গামাটি অঞ্চলসহ রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আকাশ অস্থায়ীভাবে আংশিক মেঘলাসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। আজ সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৯০ শতাংশ। আজ ঢাকায় সূর্যাস্ত ৬টা ৩৭ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় হবে ৫টা ১৩ মিনিটে। গতকাল দেশে সর্বোচ্চ তাপমাত্রা ছিল যশোর ও মংলায় ৩৭ দশমিক ৬ ডিগ্রী সেলসিয়াস এবং ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৫ দশমিক ৯ ডিগ্রী সেলসিয়াস।
আগামী ৩ দিনে বৃষ্টিপাতের কার্যাশক্তি বৃদ্ধি পেতে পারে বলে আবহাওয়া অধিদপ্তর

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com