শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
ভাড়া বৃদ্ধির পর বাস-মিনিবাস পরিবহন চলাচল শুরু হয়েছে। ডিজেলের দাম বৃদ্ধির কারণে হঠাৎ করে শুক্রবার থেকে বাস-ট্রাক পরিবহন মালিকরা পরিবহন চলাচল বন্ধ করে দেয়। আজ দুপুরে রাজধানীর বনানীর বাংলাদেশ সড়ক বিস্তারিত পড়ুন..
কক্সবাজার জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদারের হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আজ রোববার এক বিবৃতিতে শ্রমিকলীগ বিস্তারিত পড়ুন..
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির পাশাপাশি বিশ্বব্যাপী প্রবাসী বাংলাদেশীদের যথাযথ সেবা দিতে দেশের কূটনীতিকদের আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘প্রবাসীদের যথাযথ সেবা প্রদান এবং তাদের সুস্থতার জন্য বিস্তারিত পড়ুন..
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শিক্ষাব্যবস্থায় আমূল পরিবর্তন আনতে কাজ করছে সরকার। নতুন পাঠ্যক্রমের আরেকটি উদ্দেশ্যে হচ্ছে শিক্ষা হবে আনন্দময়। সারাক্ষণ পরীক্ষার ভয় আর অনেক অনেক বইয়ের চাপ শুধু যেন বিস্তারিত পড়ুন..
জেলায় প্রান্তিক কৃষকদের মধ্যে রবি মওসুমের বিভিন্ন ফসল চাষের জন্য বিনামুল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে রোববার বেলা সাড়ে ১২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিস্তারিত পড়ুন..
কৃষক বান্ধব বর্তমান সরকার কৃষির উন্নয়নে বিভিন্ন প্রণোদনা দিয়ে যাচ্ছে। পাশাপাশি এদেশের কৃষকের অক্লান্ত পরিশ্রম আমাদের খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হতে সাহায্য করছে। ন্যায্যমূল্য দিয়ে ধান কিনে কৃষকের পরিশ্রমের মর্যাদা দিতে সরকারের বিস্তারিত পড়ুন..
পরিকল্পনামন্ত্রী আলহাজ এমএ মান্নান এমপি বলেছেন, সুনামগঞ্জ হয়ে ট্রেন ময়মনসিংহ যাবে। এছাড়াও সুনামগঞ্জ-মোহনগঞ্জের হাওরে ১৩ কিলোমিটার এলাকায় শেখ হাসিনার নামে উড়াল সড়ক নির্মাণ করা হবে। আজ রোববার সকালে সুনামগঞ্জ জেলা বিস্তারিত পড়ুন..
 প্রতিনিধি, সাভার:(ঢাকা) দেশের শীর্ষ স্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার ঘটনায় শিল্পাঞ্চল সাভারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিস্তারিত পড়ুন..
বাইরে সবুজ, ভেতরটা লাল। এরকম তেঁতুলের গাছ রয়েছে কুষ্টিয়ার খোকসায় হিজলাবট গ্রামে। তেঁতুল হাতে পেলেই সবাই প্রথমেই ভেঙে দেখেন কতটা লাল। স্থানীয়রা জানান, একই আকৃতির তেঁতুল গাছ তিনটি বেশ প্রাচীন। বিস্তারিত পড়ুন..
নেইমারের জোড়া গোলে লিগ ওয়ানে আরো এগিয়ে গেল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। শনিবার এ্যাওয়ে ম্যাচটিতে বর্দুর বিপক্ষে ৩-২ গোলে জয়ী হয়েছে প্যারিস জায়ান্টরা। ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার এর আগে মৌসুমে লিগে বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com