মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সিএনআই নিউজ: চট্টগ্রামে কলেজছাত্রী ও তার মায়ের অশ্লীল ভিডিও ধারণ এবং প্রচারের হুমকি দিয়ে টাকা আদায়ের অভিযোগে দুই কলেজছাত্রকে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট। বুধবার (০৭ এপ্রিল) সকালে নগরীর পাঁচলাইশ বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ: আটক ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীর মুক্তির দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম। বুধবার (০৭ এপ্রিল) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি জানান সংগঠনটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী। বিস্তারিত পড়ুন..
নারায়নগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রিসোর্টে ভাঙচুর ও পুলিশের ওপর হামলার ঘটনায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ ৮৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৭ বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গায়ক, লোকসঙ্গীত শিল্পী ও গবেষক ইন্দ্রোমোহন রাজবংশীর মৃত্যুতে আজ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।এক শোক বার্তায় শেখ হাসিনা বলেন, দেশের বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ: দেশে মহামারি করোনাভাইরাসে আবারো রেকর্ড সংখ্যক মানুষ আক্রান্ত হয়েছেন। মৃত্যুও অনেক বেড়েছে। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় মারা গেছেন দেশের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ ৬৩ জন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ: একুশে পদকপ্রাপ্ত স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক, লোকগানের শিল্পী, বীর মুক্তিযোদ্ধা ইন্দ্রমোহন রাজবংশী আর নেই।আজ বেলা ১১টার দিকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনাভাইরাস গোটা বিশ্ব থেকে এক সাথে, এক হয়ে বিদায় করতে হবে। এ কারণে, করোনা প্রতিরোধে ভ্যাকসিন প্রদানে ধনী দেশ, গরিব দেশের মধ্যে সমতার প্রয়োগ বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ: দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণ করেছেন ৬৩ জন। একই সময়ে সুস্থ হয়েছেন ৩ হাজার ২৫৪ জন।গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৬৩ জন মৃত্যুবরণ করেছেন, এদের মধ্যে বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com