শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ যশোরের কেশবপুর উপজেলার মধ্যকুল ব্লকে ভাসমান বেডে সবজি ও মসলা চাষের উপর মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে স্থানীয় চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি বিস্তারিত পড়ুন..
জি এম মিন্টু,কেশবপুর(যশোর) প্রতিনিধিঃ শোরের কেশবপুরে বিদ্যুতে ঝলসে যাওয়া রং মিস্ত্রী হামিদুল দীর্ঘ ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মেনেছেন । ২২ জুন সন্ধ্যায় খুলনা মেডিকেল বিস্তারিত পড়ুন..
কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ অত্যসাদামাটাভাবে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় বাংলাদেশ আ’লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে কাজিপুরের আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মিদের মধ্যে ছিলোনা তেমন কোন উৎসাহ উদ্দীপনা। সদ্য বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ: কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক প্রস্তাবিত বাজেটকে জনমুখী ও উন্নয়নমুখী উল্লেখ করে বলেছেন, ২০০৯ সাল থেকে দেয়া সবকটি বাজেট প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ঘোষিত দিন বদলের সনদ তথা রূপকল্প বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রস্তাবিত বাজেটকে সময়ের সাহসী ও বাস্তবায়নযোগ্য বাজেট বলে উল্লেখ করেছেন।তিনি বলেন, অতীতে শত সমালোচনা আর প্রতিকুলতার মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের দেয়া সব বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ: প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা বলেছেন, জনগণের কল্যাণে সব সময় কাজ করে যাওয়ার জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীরা জাতির পিতার কাছে অঙ্গীকারাবদ্ধ।তিনি বলেন, ‘আমরা সবসময় মানুষের কল্যাণে কাজ বিস্তারিত পড়ুন..
কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের নাগেশ্বরীর রামখানা ইউনিয়নে নিখোঁজের দুই দিন পর সাদিয়া নামের পাঁচ বছরের এক কন্যা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার তার বাড়ির পাশে পাটখেতে লাশ দেখতে পায় স্বজনরা।পুলিশ বিস্তারিত পড়ুন..
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার ফুলছড়িতে মর্জিনা হত্যাকান্ডের ২১ দিন পর প্রেমিক আজিবর ও তার শ্যালক সামিউলকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।আজ দুপুরে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম প্রেস বিফ্রিংয়ে জানান, বিস্তারিত পড়ুন..
অনলাইন ডেস্কঃ টেস্টই, ক্রিকেটের আসল খেলা এবং চ্যালেঞ্জিং বলে মন্তব্য করলেন টি-২০ ক্রিকেটের বিধ্বংসী ব্যাটসম্যান ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) অনলাইন শো ‘ওপেন নেটসে’ টেস্ট ক্রিকেটকে সেরা বিস্তারিত পড়ুন..
অনলাইন ডেস্কঃ দর্শকশুন্য ইত্তিহাদ স্টেডিয়ামে সফরকারী বার্নলিকে ৫-০ গোলের বিশাল ব্যবধানে বিধ্বস্ত করেছে ম্যানচেস্টার সিটি। মঙ্গলবার সিটির এই জয়ের ফলে প্রিমিয়ার লীগের শিরোপা ঘরে তোলার অপেক্ষা বেড়ে গেল লিভারপুলের। আগামীকাল বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com