বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
স্টাফ রিপোর্টারঃ সাভারে করোনা উপসর্গে একজনের মৃত্যুর খবরটি সঠিক নয় বলে দাবি করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান জুম্মন। তাঁর স্ট্যাটাসটি হুবুহু প্রকাশ করা হলো। প্রিয় বিস্তারিত পড়ুন..
মনিরুল ইসলাম মিন্টু, সিএনআই নিউজ, রংপুর ঃ রংপুর বিভাগের তিন জেলায় কয়েদি, স্বাস্থ্যকর্মী, নার্স ও চিকিৎসাধীন রোগীসহ গত ২৪ ঘন্টায় ১৬জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এদের মধ্যে রংপুর জেলায় করোনা রোগীর বিস্তারিত পড়ুন..
আবিদুর রহমান নিপু, ফরিদপুর : ফরিদপুরে সোমবার নতুন করে তিনজন শনাক্ত হওয়ায় জেলা এ পর্যন্ত মোট ১৮ জনের করোনা শনাক্ত হলো। ফরিদপুর মেডিকেল কলেজে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব সুত্রে সোমবার বিস্তারিত পড়ুন..
ঝিনাইদহ প্রতিনিধি: করোনা সংকটে গরীব অসহায় মানুষের মাঝে সরকার বিভিন্ন ভাবে ত্রাণ সহযোগিতার জন্য কার্ডের ব্যবস্থা করেছেন। এসব কার্ডের তালিকায় নিজের এলাকার প্রকৃত অসহায় ও দুস্থরা স্থান না পাওয়ায় ফেসবুকে বিস্তারিত পড়ুন..
মনিরুল ইসলাম মিন্টু, সিএনআই নিউজ, রংপুর ঃ রংপুরের পীরগাছায় তিনজন করোনা রোগী শনাক্ত হওয়ায় পীরগাছা সদর বাজার ৭দিনের জন্য লকডাউন ঘোষনা করেছে দোকান মালিক সমিতি।জানাগেছে, করোনা ভাইরাস মোকাবেলায় সারাদেশে দোকানপাট বিস্তারিত পড়ুন..
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা ৫৪ জনের নমুনা সংগ্রহ করে ৩ জনের করোনা ভাইরাস সংক্রমিত হয়েছে। এ পরিস্থিতিতে ১’শ ৮৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। জানা যায়, চলমান বিস্তারিত পড়ুন..
স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ টি-২০ অধিনায়ক মাহমুদুল্লাহ সাবেক কোচ হাথুরুসিংহের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। কারণ তার বিশ্বাস হাথুরুর পরামর্শই তাকে সংক্ষিপ্ত ভার্সনে সফল ব্যাটসম্যানে পরিনত করেছে।গতকাল রাতে ইনস্টাগ্রামে লাইভে তামিম ইকবালের বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ: চলমান রমজান ও আসছে ঈদ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে আগামি ১০ মে থেকে সীমিত আকারে বিকেল চারটা পর্যন্ত দোকান খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার। মন্ত্রিপরিষদ বিভাগ আজ সোমবার এ সংক্রান্ত বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ: করোনাভাইরাসের মধ্যে এবার রোজার ঈদে আন্তঃজেলা যাত্রী পরিবহন বন্ধ থাকবে। আজ সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ‘করোনাভাইরাসজনিত রোগ কভিড-১৯ এর বিস্তার রোধকল্পে শর্তসাপেক্ষে সাধারণ ছুটি/চলাচলে নিষেধাজ্ঞা বর্ধিতকরণ’ শীর্ষক এক বিস্তারিত পড়ুন..
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com