শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল
সিএনআই নিউজ:   দলের মধ্যে থাকা দুর্নীতিবাজ, সন্ত্রাস, চাঁদাবাজদের তালিকা হচ্ছে। এমনটা জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় বিএনপির রাজনীতির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, দলটি রাজনৈতিকভাবে দেউলিয়া হবার বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:      দেশে পেঁয়াজের অস্বাভাবিক দামের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিন্ডিকেটের কারণে পেঁয়াজের বাজারে এই অবস্থা হয়েছে। পেঁয়াজের সিন্ডিকেট চিহ্নিত হলে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:      তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ও তার মিত্রদের নেতিবাচক রাজনীতি না থাকলে গত দশ বছরে বাংলাদেশ আরো বহুদূর এগিয়ে যেতে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:      লাগামহীন মূল্য নিয়ন্ত্রণে আনতে কার্গো বিমানে তুরস্ক, মিসর, আফগানিস্তান, সংযুক্ত আরব আমিরাত থেকে জরুরি ভিত্তিতে সরকারি-বেসরকারিভাবে পেঁয়াজ আমদানির উদ্যোগ নিয়েছে সরকার। রাষ্ট্রায়ত্ত সংস্থা টিসিবি তুরস্ক থেকে ও বেসরকারি বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুবাই এয়ার শো- ২০১৯ এবং আরো কিছু অনুষ্ঠানে অংশ নিতে আগামীকাল শনিবার চারদিনের সরকারি সফরে সংযুক্ত আরব আমিরাতে যাচ্ছেন। প্রধানমন্ত্রী সংযুক্ত আরব আমিরাতের শাসক মোহাম্মদ বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:  ২০১৭ সালে মিস ওয়ার্ল্ডের মুকুট মাথায় তোলেন ভারতীয় তরুণী মানুষী ছিল্লার। বিশ্ব জয় করার পর থেকে মানুষীর বলিউডে অভিষেক হওয়া নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছে। তবে তিনি এতদিন বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:  সিলেটে ট্রাকভর্তি পেঁয়াজসহ দুই চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৯ এর সদস্যরা। আটককৃতরা হচ্ছে- সিলেট গোয়াইনঘাট উপজেলার ভিতরাখেন এলাকার আব্দুল হকের ছেলে লায়েছ উদ্দিন ও রাজশাহীর বোয়ালীয়া উপভাদ্রা এলাকার আরমান বিস্তারিত পড়ুন..
  সিএনআই নিউজ:  সিডনিতে বাংলাদেশ-অস্ট্রেলিয়া বাণিজ্য সম্মেলন উদ্বোধন করলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।আজ সিডনীস্থ হোটেল ইন্টারকন্টিনেন্টালে অষ্ট্রেলিয়া ও বাংলাদেশের মধ্যে বাণিজ্য ও অর্থনৈতিক সম্পর্কের সম্ভাবনা ও বাধাসমূহ চিহ্নিত করণের লক্ষ্যে প্রথম বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:  রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ নেপালে ৪ দিনের রাষ্ট্রীয় সফর শেষে আজ সন্ধ্যায় দেশে ফিরেছেন। রাষ্ট্রপতি ও তাঁর সফর সঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত উড়োজাহাজ (ফ্লাইট নং বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:  ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগ রেল স্টেশনে ভয়াবহ ট্রেন দুর্ঘটনার কারণ অনুসন্ধানে গঠিত বিভাগীয় পর্যায়ের তদন্ত কমিটি ওই দুর্ঘটনার জন্য তূর্ণা নিশীথার চালক, সহকারী চালক ও গার্ডকে দায়ী করে তদন্ত বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com