শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
নাইজার থেকে সৈন্য সরিয়ে নিতে সম্মত যুক্তরাষ্ট্র চট্টগ্রামে মাসব্যাপী উইমেন্স এসএমই এক্সপো ২০ এপ্রিল থেকে শুরু কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ইজারা বন্ধ থাকলেও আদায় করা হচ্ছেটোল ৫২ কিশোর গ্যাংয়ের হাতে জিম্মি টঙ্গী শিল্পাঞ্চল জাতিসংঘে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি তুলে ধরল বাংলাদেশ তীব্র গরমের মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ২৯ বছর বয়সেই চাকরি থেকে স্বেচ্ছা অবসর নেন তিনি, আর দিলেন ৫টি পরামর্শ মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের নিয়ে উদ্বেগ জাতিসংঘ বিশেষজ্ঞদের ৫শ’ টাকায় জেলা প্রশাসনে চাকরি মিলল ৬ ইউপি সচিবের
সিএনআই নিউজ:  মার্কিন ইউটিউবার ও মিডিয়া ব্যক্তিত্ব ত্রিশা পেটাস গত ২৫ অক্টোবর সোশ্যাল মিডিয়ায় নিজের এনগেজমেন্টের কথা ঘোষণা দিয়েছিলেন। কিন্তু সে সময় বরের নাম প্রকাশ করেননি। মঙ্গলবার লাস ভেগাসে নিজের বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:  তথ্য মন্ত্রণালয় ২০১৭ ও ২০১৮ সালের পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করে গেজেট প্রকাশ করেছে ৭ নভেম্বর। জানা গেছে, বিগত দুই বছরে চলচ্চিত্রে বিভিন্ন বিভাগে সেরাদের নাম। সেই সঙ্গে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:  চলচ্চিত্রসংশ্লিষ্টদের বহুল প্রতীক্ষিত সেরার স্বীকৃতি ঘোষণা করা হয়েছে। ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া শিল্পীদের নাম জানিয়েছে তথ্য মন্ত্রণালয়। বৃহস্পতিবার প্রকাশিত গেজেট অনুযায়ী, ২০১৭ সালে সেরা বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:  মিথিলা-ফাহমির ব্যক্তিগত ছবি ফাঁস নিয়ে তোলপাড় চলেছে নেটিজনদের মধ্যে। মিডিয়ার এই দুই সেলিব্রেটির ১৬ টি স্থিরচিত্র এ বং একাধিক ভিডিও প্রকাশ পেয়েছে, যা এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:  সাকিব না থাকায় ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে স্পিন আক্রমণে বাড়তি দায়িত্ব নিতে চান মেহেদি হাসান মিরাজ। তাইজুলকে নিয়ে বোলিং জুটি গড়ে সে দায়িত্ব সামলানোর প্রত্যয় তার কণ্ঠে। মিরাজ বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:   বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ে ওমানের বিপক্ষে নিজেদের ৪র্থ ম্যাচের আগে খেলা একমাত্র প্রস্তুতি ম্যাচে, দারুণ জয় পেয়েছে টিম বাংলাদেশ। ‘মাস্কট ক্লাব ওমানকে’ জামালের দল হারিয়েছে ৩-১ গোলে। বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:   ২০১৯-২০ মৌসুমের জন্য মালদ্বীপের মোহাম্মদ নিজামকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। নতুন মৌসুমে নতুন কোচের হাত ধরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান সুদৃঢ় করতে চায় ক্লাবটি। এদিকে, বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:   রাশিয়ান ক্লাব লোকোমোতিভ মস্কোকে ২-১ গোলে হারিয়ে শেষ ষোলোর টিকিট নিশ্চিত করেছে ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্তাস। অন্য ম্যাচে, গ্রীসের অলিম্পিয়াকোসের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়ে শেষ ষোলোতে পা রাখলো বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:   টি-২০ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ নাগপুরে অনুষ্ঠিত হবে। ওই ম্যাচে মাঠে বসে খেলা দেখবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আর ম্যাচের আগের দিন ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ:   তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতের বিপক্ষে দাঁড়াতেই পারেনি বাংলাদেশ। ভারত তুলে নিয়েছে ৮ উইকেটের সহজ জয়। এ ম্যাচে বাংলাদেশের ব্যাটিং ইনিংসে ৩৮টি ডট বল খেলেছে টাইগাররা। অর্থাৎ বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com