শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল
সিএনআই নিউজ : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা মামলায় আরও একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ। তার নাম মো. মাজেদুল বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দলমত নির্বিশেষে সকলকে দেশের টেকসই উন্নয়ন নিশ্চিত করতে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন। রাষ্ট্রপতি আজ বিকেলে এখানে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি ডিগ্রি কলেজ বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, নারীর প্রতি বৈষম্য দূর করার লক্ষ্যে কন্যা শিশুদের অগ্রযাত্রাকে সরকার সকল উন্নয়ন পরিকল্পনার সাথে সম্পৃক্ত করছে। কন্যা শিশুর বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যা নিয়ে ঘোলা পানিতে রাজনীতি না করার জন্য বিএনপি’র প্রতি আহ্বান জানিয়েছেন। আজ এখানে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : জাতীয় শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল শনিবার। শ্রমজীবী মানুষের দাবি আদায়সহ অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৬৯ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গঠিত বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : সিরিয়ার কুর্দিরা বৃহস্পতিবার তুরস্কের হামলা এড়ানোর জোর প্রচেষ্টা চালায়। এদিকে তুর্কি বাহিনীর বিমান ও কামান হামলার কারণে হাজার হাজার বেসামরিক নাগরিক তাদের ঘরবাড়ি ছেড়ে পালিয়ে যাচ্ছে। এতে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অপারেশন পরবর্তী স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি হয়েছে এবং তার হৃদযন্ত্রের কার্যক্ষমতা ক্রমশ বাড়ছে। সড়ক পরিবহন ও মহাসড়ক বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মো. মেফতাহুল ইসলাম জিয়নকে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য সিএমএম আদালতে নেয়া হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) বেলা সাড়ে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের তদন্ত এবং ন্যায়বিচারের প্রত্যাশা করেছে ফ্রান্স। বৃহস্পতিবার (১০ অক্টোবর) ঢাকায় ফ্রান্স দূতাবাসের অফিশিয়াল ফেসবুক পেজে দেয়া এক প্রতিক্রিয়ায় বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : রাজধানীর পল্টনে ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীর ৯৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ব্যবসায়ী নাইমুর রহমান রাফি (৩০) টাকার ব্যাগ নিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন।  বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com