শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল
সিএনই নিউজ : খুলনা-৬ সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বলেছেন, জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাবে উপকূলীয় অঞ্চলে বসবাস ঝুঁকিপূর্ণ হয়ে পড়ছে। প্রাকৃতিক দুর্যোগ ও পরিবেশগত কারণে এ অঞ্চলের মানুষ কঠিন প্রতিকূলতার মধ্য বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা মস্কোতে রাশিয়ার যাত্রীবাহী বিমান দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী রাশিয়ার প্রধানমন্ত্রী দিমিত্রি মেদভেদেবের কাছে পাঠানো এক শোক বার্তায় বলেন, রাশিয়ার একটি বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : প্রধানমন্ত্রীর কার্যালয়ে আজ ঘূর্ণিঝড় ফণী পরবর্তী পরিস্থিতি পর্যালোচনায় মন্ত্রী পর্যায়ের এক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে দেশের দক্ষিণাঞ্চলীয় উপকূলীয় এলাকায় প্রস্তাবিত আরো আশ্রয়কেন্দ্র নির্মাণ, বাধ নির্মাণ এবং আইসিটি বিস্তারিত পড়ুন..
আপেল বসুনীয়া : নীলফামারী জেলার চিলাহাটি-ভাউলাগঞ্জসড়কে শফিক নামের অটো বাইকের ধাক্কায় মুরাদ (৩) নামে এক শিশু’রঘটনাস্থলে মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে মা ও দাদীর সাথে রাস্তা পাড় হতে গিয়ে এ বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : বিভিন্ন কর্মসুচি মধ্য দিয়ে আজ শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৫তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এই উপলক্ষে দিনব্যাপী কর্মসুচির অংশ হিসেবে আজ সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের হায়দরাবাদ গ্রামে বিস্তারিত পড়ুন..
টি এম কামাল : সারা দেশের নগর-বন্দর, গ্রাম-গঞ্জ, চর-ডাঙা সবখানেই ৪০০ বছরেরপুরনো নবাবি আমলের আদলে ঐতিহ্যের প্রাণী ঘোড়াকে জিম্মি করে চলছে রমরমা বাণিজ্য। রাজধানী, বিভাগীয় নগরী, জেলা ও উপজেলা সদরে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : কক্সবাজারে প্রথম সাবমেরিন ক্যাবলের ল্যান্ডিং স্টেশন থেকে তৃতীয় রিপিটার প্রতিস্থাপনের জন্য আগামী এক সপ্তাহ গ্রাহকরা সাময়িকভাবে কিছু কিছু ক্ষেত্রে ইন্টারনেটের সামান্য ধীরগতির সম্মুখীন হতে পারেন বলে জানিয়েছে বিস্তারিত পড়ুন..
সিএনআই নিউজ : গাইবান্ধায় ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবে নিখোঁজদের মধ্যে ২ নারী ও ১ শিশুর মরদেহ উদ্ধার করেছে ডুবুরিরা। মঙ্গলবার (৭ মে) বিকেলে ৩ টা পর্যন্ত উপজেলার গিদারী ইউনিয়নের কাউন্সিলর বিস্তারিত পড়ুন..
অসহায় মানুষদের কথা তোফাসানি, নাটোর থেকে ফিরে : ৬৫ বছরের বিধবা সূর্যবানু। নাটোরের ধুবইল চকপাড়ার মৃত লহরের স্ত্রী ছিলেন তিনি। গত সোমবার লালপুর থানার ধুপইল উচ্চ বিদ্যালয় মাঠে তিনি এসেছিলেন বিস্তারিত পড়ুন..
টি এম কামাল : সিরাজগঞ্জের সদর উপজেলার সায়দাবাদ চর গাছাবাড়িতে অজ্ঞাত (২৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে যমুনা নদীর চরগাছাবাড়ি অঞ্চলে ধইঞ্চা ক্ষেতে স্থানীযরা লাশটি দেখে পুলিশে বিস্তারিত পড়ুন..
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com