বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

সিএমপির চার থানার ওসিকে বদলি

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : 8:16 pm, বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) চার থানার ওসিকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় এক আদেশে তাদের বদলি করেন।

সিএমপিতে কর্মরত পুলিশ পরিদর্শক এসএম ওবায়েদুল হক কোতোয়ালী থানার নতুন ওসি নিযুক্ত হয়েছেন। তিনি এর আগে ২০১৮ সালে হালিশহর থানার ওসি ছিলেন।

কোতোয়ালী থানার বর্তমান ওসি জাহিদুল কবীরকে বদলি করা হয়েছে চান্দগাঁও থানার নতুন ওসি হিসেবে। ২০২২ সালের ২২ মার্চ তিনি কোতোয়ালীতে যোগ দিয়েছিলেন।

চান্দগাঁও থানার বর্তমান ওসি খাইরুল ইসলামকে সিএমপির ডিবি-বন্দর বিভাগে পুলিশ পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে। চলতি বছরের ২৬ জানুয়ারি তিনি চান্দগাঁও থানায় যোগ দেন।

বাকলিয়া থানার বর্তমান ওসি মোহাম্মদ আবদুর রহিমকে সিটিএসবির পুলিশ পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া সিএমপিতে কর্মরত পুলিশ পরিদর্শক সাজেদ কামালকেও সিটিএসবির পুলিশ পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।

পতেঙ্গা থানার বর্তমান ওসি আফতাব হোসেনকে বদলি করা হয়েছে বাকলিয়া থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে।

এছাড়া সিটিএসবির পুলিশ পরিদর্শক কবিরুল ইসলামকে পতেঙ্গা থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।

এদিকে, গত ৩ অক্টোবর চান্দগাঁও থানায় পুলিশের হেফাজতে দুদকের সাবেক উপপরিচালক সৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহর মৃত্যুর ঘটনায় চান্দগাঁও থানার বিদায়ী এই ওসিসহ ৯ জনের বিরুদ্ধে মামলা হয়েছিল। এরপর থেকেই ছুটিতে এ পুলিশ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com