শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাজিপুরে চরাঞ্চলে রবি মৌসুমের মসলা জাতীয় ফসলের আবাদ বেড়েছে আফ্রিদির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন উড়িয়ে দিলেন বাবর নির্বাচনে কে কার আত্মীয় ইসির তা দেখার বিষয় না নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক অনুষ্ঠিত ‘ইসলামিক মূল্যবোধ লঙ্ঘন’, ২ টিভি চ্যানেল বন্ধ করল তালেবান বিএনপি আইনের প্রতি শ্রদ্ধাশীল নয় : ওবায়দুল কাদের মুস্তাফিজের বিকল্প ক্রিকেটার নিয়ে নিল চেন্নাই? মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট করতে মানা কাজিপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র স্বতন্ত্রভাবে বাংলাদেশকে দেখা বন্ধ করেছে কবে, জানালেন আসিফ নজরুল

সাভার পৌরসভার ১৩১ কোটি টাকার বাজেট ঘোষণা মেয়র আব্দুল গণির

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 2:05 pm, বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭

savar_poursavar_pic_2সাব্বির হোসেন, সিএনআই নিউজ, :  সাভার পৌরসভার ২০১৭-১৮ অর্থ বছরের জন্য ১৩১ কোটি ৬ লক্ষ ৯৫ হাজার ৩৩৯ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সাভার পৌরসভার অডিটরিয়ামে এ বাজেট ঘোষণ করেন সাভার পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল গণি।

এসময় পৌরসভার সম্মেলন কক্ষে বাজেটের ওপর আলোচনা করেন পৌরসভার মেয়র আব্দুল গনি। এ সময় তিনি প্রস্তাবিত বাজেটের সার সংক্ষেপ তুলে ধরেন তিনি।

বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ১৩০ কোটি ৫৬ লক্ষ ২৭ হাজার ৯৫২ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৫০ লক্ষ ৬৭ হাজার ৩৮৭ টাকা। বাজেট ঘোষণার সময় পৌরসভার কাউন্সিলর নজরুল ইসলাম, মানিক মোল্লা, আব্বাছ উদ্দিন, সেলিম মিয়া, প্রধান নির্বাহী কর্মকর্তা শরফ উদ্দিন আহম্মেদ চৌধুরী, হিসাব রক্ষক কর্মকর্তা ছামছুদ্দিন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

মামুন/সিএনআই নিউজ/২৭৬০

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com