বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা ৮৭ হাজার টাকার মদ খান পরীমনি পার্সেল না দেওয়ায় তাণ্ডব কেন্দ্রের হুঁশিয়ারিও গায়ে মাখছেন না এমপিরা নবীগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত ভারতে ৭ দফার লোকসভা নির্বাচন শুরু হচ্ছে কাল পাবনায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ, ৫০ হাজার টাকা পায়নি ভুক্তভোগী পরিবার মধ্যপ্রাচ্যের পরবর্তী পরিস্থিতিতে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘সন্ত্রাস নির্মূল না হওয়া পর্যন্ত পাহাড়ে অভিযান চলবে’-র‌্যাব মহাপরিচালক পাইকগাছায় সত্তর বছরের বৃদ্ধার আত্নহত্যা কাজিপুরে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম হোসেনের পক্ষে নির্বাচনী প্রচারণা 

শুভর নায়িকা হচ্ছেন পূর্ণিমা

রিপোর্টার নাম
  • আপডেট সময় : 5:17 pm, শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

shovo_4সিএনআই নিউজ ডেস্ক : চিত্রনায়ক আলমগীর ‘এক সিনেমার গল্প’ শিরোনামে একটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। ছবিতে প্রথম চুক্তিবব্ধ হন আরিফিন শুভ। জানা গেছে, ছবিতে শুভর নায়িকা হিসেবে দেখা যেতে পারে পূর্ণিমাকে। চুক্তিবদ্ধ না হলেও ছবিটিতে অভিনয়ের ব্যাপারে মৌখিক সম্মতি জানিয়েছেন তিনি।

এর আগে মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ছায়া-ছবি’তে অভিনয় করেন শুভ-পূর্ণিমা। কিন্তু অনেক আলোচনার জন্ম দিয়েও ছবিটি মুক্তি পায়নি।

যৌথ প্রযোজনায় ‘এক সিনেমার গল্প’ ছবিতে আরও দেখা যেতে পারে টালিগঞ্জের সুপারস্টার প্রসেনজিৎ ও অভিনেত্রী পাওলি দামকে। সম্প্রতি ‘সত্তা’ নামের একটি সিনেমায় বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে অভিনয় করেন তিনি।

‘একটি সিনেমার গল্প’ বাংলাদেশ থেকে প্রযোজনা করবে আলমগীরের প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্ট ও ভারতের এসকে মুভিজ।

 

মামুন/সিএনআই নিউজ/১৭৫২

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই রকম আরো জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2017 Cninews24.Com
Design & Development BY Hostitbd.Com